বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
কুয়াকাটায় মাস্ক ব্যবহার না করায় ১৬ জনকে জরিমানা

কুয়াকাটায় মাস্ক ব্যবহার না করায় ১৬ জনকে জরিমানা

 জাকারিয়া জাহিদ,কুয়াকাটা প্রতিনিধি: কুয়াকাটায়  মাস্ক ব্যবহার না করায় ১৬ পথচারীকে ১ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। এসময় গাড়ীতে অতিরিক্তি যাত্রী পরিবহন ও ড্রাইভিং লাইসেন্স না থাকার দায়ে ২ বাস চালককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার (১ এপ্রিল ) দুপুরে কলাপাড়া নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল এ জরিমানা আদায় করেন।
এদিকে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় গতকাল থেকেই প্রচার প্রচারনায় ব্যস্থ সময় পার করছে স্থানীয় প্রসাশনসহ কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ।
 কলাপাড়া নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জগৎবন্ধু মন্ডল  বলেন , সরকার ঘোষিত ১৮ দফা বাস্তবায়নে লক্ষে এ অভিযান পরিচালনা করা হয়েছে।  এসময় বিভিন্ন গন পরিবহনে যাত্রীদের স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে চলতে উদ্বুদ্ধ করা হয়।
কুয়াকাটায় ভ্রমনে নিষেধাজ্ঞা আরোপের পর সকাল থেকেই হোটেল-মোটেল ছাড়তে শুরু করেছে পর্যটকরা। ###

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana