বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বানারীপাড়ায় তুচ্ছ ঘটনার জেরে দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৬

বানারীপাড়ায় তুচ্ছ ঘটনার জেরে দু’গ্রুপের রক্তক্ষয়ী সংঘর্ষে আহত-৬

বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি: বরিশালের বানারীপাড়ায় সৈয়দকাঠি ইউনিয়নের পূর্ব সৈয়দকাঠি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৬ জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (৩০ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে সৈয়দকাঠি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পূর্ব সৈয়দকাঠি গ্রামের হাশেম মৃধার বাড়ির কাছে বাবুল ডাকুয়ার দোকানের সামনে এ রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা গেছে ওই এলাকার বন্দে আলী মৃধার ছেলে ইয়ার হোসেন ও নাজেম আলী মৃধার ছেলে আমির হোসেন স্থানীয় বাবুল ডাকুয়ার চায়ের দোকানে বসে আসন্ন ইউপি নির্বাচনসহ বিভিন্ন বিষয়াদি নিয়ে আলাপ আলোচনা করছিলেন।

এক পর্যায়ে দু’জনের মধ্যে মতানৈক্য থেকে কথা কাটাকাটির জেরে হাতাহাতি হয়। খবর পেয়ে উভয় পক্ষের লোকজন রড,দেশীয় ধারালো অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে এগিয়ে এলে তুমুল সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ৬ জন গুরুতর আহত হয়।

এদের মধ্যে বন্দে আলী মৃধা (৮০), তার তিন পুত্র নজরুল মৃধা (৪৫), কবির মৃধা (৪০) ও ইয়ার হোসেন মৃধা (৩৫)কে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে জরুরী বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে নজরুল মৃধাকে ভর্তি করে ও অন্য তিনজনকে উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত চিকিৎসক বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার্ড করেন।

অন্যদিকে আরেক গ্রুপের নাজেম আলী মৃধা (৮০) ও তার পুত্র আমির হোসেন মৃধা (২৫) কে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আহত নজরুল মৃধা দাবী করেন তাদের ওপর পূর্ব পরিকল্পিতভাবে অর্তকিত হামলা চালানো হয়েছে।

নিজেদের রক্ষা করতে নাজেম আলী মৃধা ও তার ছেলে আমির হোসেন নিজেরা ব্লেড দিয়ে মাথা ও হাত কেটে হাসপাতালে ভর্তি হয়ে ঘটনা ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করছেন।

এদিকে সংঘর্ষের ঘটনায় দু’পক্ষ থেকেই ৩০ মার্চ রাতে বানারীপাড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। ###

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana