বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
‘স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ উত্তরন উপলক্ষে কলাপাড়ায় বর্ণাঢ্য র‍্যালী।

‘স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ উত্তরন উপলক্ষে কলাপাড়ায় বর্ণাঢ্য র‍্যালী।

জাকারিয়া জাহিদ,কুয়াকাটা প্রতিনিধিঃ স্বাধীনতার সুবর্ন জয়ন্তীতে ‘স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ’ উত্তরনে জাতিসংঘের চূড়ান্ত সুপারিশ পাওয়ায় পটুয়াখালীর কলাপাড়ায় এক বর্ণাঢ্য র‍্যালী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৭ মার্চ ) সকাল সাড়ে দশটায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে র‍্যালীটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মেলা প্রাঙ্গণে এসে শেষ হয়।

কলাপাড়া উপজেলা প্রশাসনের আয়োজনে দুই দিন ব্যাপী উন্নয়ন মেলার উদ্বোধন করেন ১১৪ পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ মো.মহিব্বুর রহমান (এমপি)।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাকিবুল আহসান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাহিনা সীমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল হক, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.হুমায়ুন কবির কল্লোল, উপজেলা ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মকর্তা আসাদুজ্জামান খান, উপজেলা এলজিইডি কর্মকর্তা মোহর আলী, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মিজানুর রহমান, একাডেমিক সুপারভাইজার মো.মনিরুজ্জামান খান, শিক্ষা কর্মকর্তা মো.আবুল বাসার, মহিলা বিষয়ক কর্মকর্তা মোসঃ তাসলিমা আক্তার সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ। র‍্যালী শেষে অতিথিরা উন্নয়ন মেলার স্টলগুলো পরিদর্শন করেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো.শহীদুল ইসলাম জানান, উন্নয়ন মেলায় সরকারি, বে-সরকারি প্রতিষ্ঠান, ব্যাংক ও এনজিও প্রতিষ্ঠান মিলে ৩৪ টি স্টল মেলায় অংশ নিয়েছেন এদের মধ্যে পুরুষ্কারের ব্যাবস্থা রয়েছে।

প্রধান অতিথি অধ্যক্ষ মুহিব্বুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। তিনি উপস্থিত সকলকে অভিনন্দন জানিয়ে দেশের জন্য একযোগে কাজ করার আহবান জানান।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana