বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশাল সদর উপজেলার চার ইউনিয়নে হাত পাখার প্রার্থীর মনোনয়ন দাখিল

বরিশাল সদর উপজেলার চার ইউনিয়নে হাত পাখার প্রার্থীর মনোনয়ন দাখিল

বরিশাল রিপোর্টঃ প্রথম ধাপে বরিশাল সদর উপজেলার চার ইউনিয়নে আগামী ১১ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। শেষ দিনে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখার চার প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র জমা দেন।

চার ইউনিয়নে হাতপাখার কান্ডারী যারাঃ- ২নং কাশিপুর ইউনিয়নঃ মোঃ হাসানুজ্জামান ৩নং চরবাড়ীয়াঃ ক্বারী আব্দুল করিম হাওলাদার ৬নং জাগুয়া ইউনিয়নঃ মুফতী হেদায়াতুল্লাহ আজাদী ৯নং টুংগীবাড়িয়া ইউনিয়নঃ মোঃ মোখলেছুর রহমান প্রার্থীরা বলেন যদি নির্বাচন অবাদ সুস্ঠ নির্বাচন হয় তাহলে তারা হাত পাখার প্রার্থী হিসেবে জয়ের ব্যপারে শতভাগ আশাবাদী।

এ সময় উপস্থিত ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সহ-সভাপতি মাওলানা সৈয়দ মুহাম্মাদ নাছির আহমাদ কাওছার, সেক্রেটারী অধ্যাপক মুহাম্মাদ জাকারিয়া হামীদি।

অধ্যাপক জাকারিয়া হামীদি প্রচার মাধ্যম কে বলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর পীর সাহেব চরমোনাই এর নির্দেশে সাড়া বাংলাদেশের সকল ইউনিয়নের ন্যায় প্রথম ধাপে বরিশাল সদর উপজেলার ৪ ইউনিয়নে প্রার্থী দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

আমরা আশা করি নির্বাচন অবাদ সুস্ঠ ও নিরপেক্ষ হবে।

সুস্ঠ নির্বাচন হলে আমাদের হাত পাখার প্রার্থী জয়ী হবে ইনশাআল্লাহ। যদি কেউ কোন ধরনের অপ্রতিকর পরিবেশ তৈরি করার চেস্টা করে তবে শক্তভাবে মোকাবেলা করা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর জয়েন্ট সেক্রেটারী মাওলানা আবুল খায়ের আশ্রাফী, সহ -সাংগঠনিক মাওলানা নাসির উদ্দীন নাইস সহ নগর, থানা ও ইউনিয়ন ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana