শনিবার, ১৯ অক্টোবর ২০২৪, ০১:২৫ পূর্বাহ্ন

নগরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে জখম।

নগরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একজনকে পিটিয়ে জখম।

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নগরীর কাশিপুর এলাকায় তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে মামুন (৫০) নামের একজনকে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। আহত মামুন কাশিপুর এলাকার মৃত মফিজুল হকের ছেলে। পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

গত বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় চুন্নু মেম্বারের বাড়ির সামনে বসে এ হামলার ঘটনা ঘটে। আহাত সূত্রে জানা গেছে, কাশিপুর চৌমাথা এলাকায় মামুন তার বাসার সামনের চলাচলের রাস্তা মেরামতের জন্য ট্রাকে করে বালি নিয়ে আসে। আর রাস্তায় ট্রাক ঢুকানো কে কেন্দ্র করে ক্ষিপ্ত হয় প্রতিপক্ষ আনিচুল ইসলাম তোতা।

এবং এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আনিচুল ইসলাম তোতা ও তার ছেলে ইফতাদুল ইসলাম সৌরভ সহ অজ্ঞত চার-পাঁচজন মামুনকে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর  জখম করে।

 

আহত সূত্রে আরো জানায়, আনিচুল ইসলাম তোতা কাশিপুর ২ নং ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।এর আগেও বিভিন্ন সময় মামুন তার বসত ঘড়ের কাজ বাজ করার জন্য মালামাল ঢুকাতে গেলেও তাকে হুমকি দিত আওয়ামী লীগ নেতা আনিচুল ইসলাম তোতা।

২০১৭ সালের মামুন ওই রাস্তায় চলাচলের জন্য রাস্তার জন্য রাস্তার জমি ক্রয় করে। তিনি আরো জানায়, আনিসুল ইসলাম তোতা ওয়ার্ডে আওয়ামী লীগের পদে থাকায় বিভিন্ন সময় ওই এলাকায় বিভিন্ন কাজ বাজ করাতে গেলে তাদের কাছ থেকে চাঁদা আদায় করতো আনিচুল ইসলাম তোতা।

বর্তমানে আহত মামুন শেবাচিমের সার্জারি ওয়ার্ডে মুমূর্ষ অবস্থা চিকিৎসাধীন রয়েছে।এ বিষয়ে আহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana