বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম।

মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম।

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল মেহেন্দিগঞ্জ থানাধীন  শ্রীপুর গ্রামে চরে মহিষ বাধাকে কেন্দ্র করে আব্দুল কাদের (৪৮) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।আহত আব্দুল কাদের শ্রীপুর গ্রামের মৃত ইউসুফ আলী খাঁর ছেলে।

গত সোমবার দিন বেলা ১১ টায় বগীরচর নামক স্থানে হামলার ঘটনা ঘটে।পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে মেহেন্দিগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।সেখানে আহত শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহত সূত্রে জানা যায়, ঘটনা দিন আব্দুল কাদের বগীর চরে তার মহিষ নিয়ে ঘাস খাওয়ানোর জন্য বেঁধে রাখে।সে সময় প্রতিপক্ষ মোশারফ খান এসে আব্দুল কাদেরকে অকথ্য ভাষায় গালে গালা শুরু করে।এক পর্যায়ে মোশারফ খান তার ছেলে সিয়াম সহ অজ্ঞাত ২-৩ জন লাঠি দিয়ে আব্দুল কাদেরকে এলো পাথরে পিটিয়ে গুরুতর জখম করে।

এ বিষয়ে আহত আব্দুল কাদের জানায় ওই জমি মোশারফ খানের নয় মোসারফ ওই জমিত বর্গা চাষ করে।এবছর বন্যায় জমির ফসল নষ্ট হয়ে যাওয়ায় সেখানে ঘাস জন্মে সেই ঘাস খাওয়ানোর জন্য মরে মহিষ বাধে।আর এই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আব্দুল কাদেরকে পিটিয়ে গুরুতর জখম করছে প্রতিপক্ষরা।

বর্তমানে আব্দুল কাদের  শেবাচিমে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে আহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana