বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
সাংবাদিকদের সংবাদ প্রকাশে বিএনপি কোনও বাধা সৃষ্টি করবে না- স্নেহাংশু সরকার কুট্টি

সাংবাদিকদের সংবাদ প্রকাশে বিএনপি কোনও বাধা সৃষ্টি করবে না- স্নেহাংশু সরকার কুট্টি

এম জাফরান হারুন, পটুয়াখালী:: সাংবাদিকদের সংবাদ প্রকাশে কোনও বাধা সৃষ্টি করবে না বিএনপি। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি একটি গণতান্ত্রিক দল, তারা গণমাধ্যমের স্বাধীনতায় বিশ্বাসী।  আমরা চাই সাংবাদিকরা তাদের পেশাগত দায়িত্ব সঠিক ভাবে পালন করুক। তাদের কাজে কেউ যাতে কোন বাধা বা প্রতিবন্ধকতা সৃষ্টি না করে সে বিষয়ে আমরা জেলা বিএনপি সর্বদা সতর্ক রয়েছি বলে বক্তব্য দিয়েছেন পটুয়াখালী জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি।

গতকাল ১৮ সেপ্টেম্বর বুধবার রাত ৯ টার দিকে পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে জেলা বিএনপির সিনিয়র নেতৃবৃন্দের বিশেষ এক  মতবিনিময় সভায় জেলা বিএনপির সদস্য সচিব স্নেহাংশু সরকার কুট্টি এ বক্তব্য দেন।

এ সময় তিনি গনমাধ্যম কর্মীদের সুরক্ষা প্রদান করার পাশপাশি গনতান্ত্রিক আন্দোলন সংগ্রামে গণমাধ্যমের বিভিন্ন পদক্ষেপ এর প্রশংসা করেন।

জেলা বিএনপি সদস্য ও সাবেক পৌর মেয়র মোস্তাক আহম্মেদ পিনুও বক্তব্য দেন। তার বক্তব্যে বলেন, ‘সাংবাদিক হবে নিরপেক্ষ, তারা কোন দলের হতে পারে না। সাংবাদিকরা হচ্ছেন সমাজের দর্পন আয়না। তারা প্রকৃত ঘটনা তুলে ধরবে, ভুল ত্রুটি গুলো সামনে নিয়ে আসবে তারা সাদাকে সাদা বলবে কালোকে কালো বলবে। আমাদের ভুল ত্রুটি তুলে ধরবেন, আমরা রাজনৈতিক দল গুলো আমাদের ভুল শুধরে নিব।’

পটুয়াখালেী জেলা প্রেসক্লাবের সভাপতি আনোয়ার হোসেন এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুস সালাম আরিফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে সাংবাদিকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন পটুয়াখালী জেলা প্রেসক্লাবের সহ সভাপতি কাইয়ুম উদ্দিন জুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক কে এম শাহাদাত হোসেন, মনোজ কান্তি, সাংগঠনিক সম্পাদক জলিলুর রহমান সোহেল, সমাজ কল্যান সম্পাদক মাহমুদুল হাসান রায়হান, মীর মহিবুল্লাহ, কার্য নির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান, লোকমান মৃধা ও মোঃ রায়হান প্রমূখ।

মতবিনিময় সভায় পটুয়াখালী পৌর বিএনপির সভাপতি কামাল হোসেন, জেলা বিএনপির সদস্য দেলোয়ার হোসেন নান্নু, মিজানুর রহমান, সিদ্দিকুর রহমান, সেচ্ছাসেবক দলের সভাপতি মশিউর রহমান মিলন, সাধারণ সম্পাদক মোহন, জেলা শ্রমিকদলের সভাপতি বাবু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাকারিয়া সহ বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana