বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে বিএনপির অবস্থান কর্মসূচি

বরিশালে বিএনপির অবস্থান কর্মসূচি

বরিশাল রিপোর্টঃ বরিশালে বিএনপির দুই দিনব্যাপী অবস্থান কর্মসূচি শুরু হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে প্রথম দিন বুধবার (১৪ আগস্ট) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত নগরীর সদর রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে ও অশ্বিনী কুমার হল চত্বরে এ অবস্থান কর্মসূচি চলছে। জেলা ও মহানগর বিএনপি ও তার অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) একই সময়ে ও একই স্থানে এই অবস্থান কর্মসূচি পালন করা হবে।

দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবুল হোসেন খান, সদস্য সচিব আবুল কালাম শাহীনসহ বরিশাল জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতারা কর্মসূচিতে অংশ নিয়েছেন। এটি বৃহস্পতিবার ১৫ আগস্টও চলবে।

এদিকে বিএনপির কর্মসূচি ঘিরে সকাল থেকে বরিশালের বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে সদর রোডের দলীয় কার্যালয়ে জড়ো হন। যেখানে শ্রমিকদল,মহিলা দল,যুবদল, ছাত্রদলসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতারা নিজ নিজ ব্যানারে মিছিল নিয়ে দলীয় কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

নগরের বিভিন্ন এলাকায় মিছিল করার পাশাপাশি বিএনপির নেতাদের মোটরবাইক মহড়া দিতেও দেখা যায়।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana