বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
লুট হওয়া মালামাল ফিরে পেতে শহরজুড়ে মাইকিং

লুট হওয়া মালামাল ফিরে পেতে শহরজুড়ে মাইকিং

CREATOR: gd-jpeg v1.0 (using IJG JPEG v62), default quality

বরিশাল রিপোর্টঃ গত ৫ আগষ্ট বরিশাল ক্লাবে দুর্বৃত্তরা  ভাঙচুর ও অগ্নিসংযোগ করে । পরে ক্লাবের মালামাল লুট করে নিয়ে যাওয়া হয়। সেই মালামাল ফেরত চেয়ে নগরীর বিভিন্ন স্থানে মাইকিং করছে ক্লাব কর্তৃপক্ষ।

রোববার (১১ আগস্ট) দুপুরে শহরের বিভিন্ন স্থানে মাইকিং করতে দেখা যায়। তবে ঘটনার পরদিন কিছু মালামাল উদ্ধার করে ফিরিয়ে দেন শিক্ষার্থীরা।

বরিশাল ক্লাবে দেখা যায়, কমিউনিটি সেন্টার থেকে শুরু করে ক্লাবের বার, আবাসিক ভবন ও অফিস ভাঙচুর করে চেয়ার-টেবিল থেকে শুরু করে মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। এমনকি রান্নাঘরের হাঁড়ি-পাতিল, প্লেট-গ্লাস, চামচ নিয়ে গেছে।

ক্লাবের স্টাফ তানিম বলেন, ঘটনার দিন আমরা যারা দায়িত্বে ছিলাম তারা কিছু মালামাল রাখার চেষ্টা করেছি। কিন্তু মানুষ ঢুকে যে যেভাবে পারছে লুট করে নিয়ে গেছে।

বরিশাল ক্লাবের সিনিয়র সদস্য ও সংস্কার কমিটির আহ্বায়ক আলতাফ মাহমুদ সিকদার বলেন, এটি একটি অরাজনৈতিক সংগঠন। কিন্তু কিছু দুষ্কৃতকারীরা শুধু শুধু ক্লাবটি ভাঙচুর ও লুটপাট করে। এসব মালামাল ফেরত পেতে নগরীর বিভিন্ন স্থানে মাইকিং করা হচ্ছে। এছাড়া শিক্ষার্থীদের সহায়তায় কিছু মালামাল ফেরত পাওয়া গেছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana