বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
পটুয়াখালী কলাপাড়ায় অধ্যক্ষ মহিববুর রহমান এমপি’র প্রতিমন্ত্রী হওয়ার খবরে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ।

পটুয়াখালী কলাপাড়ায় অধ্যক্ষ মহিববুর রহমান এমপি’র প্রতিমন্ত্রী হওয়ার খবরে আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ।

জাকারিয়া জাহিদ , কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি : পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ মো. মহিববুর রহমানের প্রতিমন্ত্রী হওয়ার খবরে পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরে বুধবার রাতে আনন্দ মিছিল ও বৃষ্টি বিতরণ করেছে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিতে মন্ত্রী পরিষদ থেকে তিনি ফোন পেয়েছেন বলে জানা গেছে। মো. মহিববুর রহমান মুঠোফোনে এ খবরটি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

অধ্যক্ষ মহিব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. মাহবুবুর রহমানকে হারিয়ে ৬০ হাজার ৮৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

পটুয়াখালী-৪ (কলাপাড়া-রাঙ্গাবালী) আসন থেকে অধ্যক্ষ মো. মহিববুর রহমান একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ছাত্র জীবনে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের জসীম উদ্দিন হল শাখা ছাত্র লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং পরবর্তীতে তিনি যুবলীগ কেন্দ্রীয় কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য ছিলেন। একাদশ সংসদে তিনি প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নের ধুলাসার গ্রামে তাঁর বাড়ি। তাঁর বাবার নাম মৌলভী জালাল উদ্দিন আহমেদ। এ ছাড়া তিনি তাঁর বাবার নামে প্রতিষ্ঠিত আলহাজ্ব জালাল উদ্দিন ডিগ্রি কলেজের অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে অবসর গ্রহন করেছেন। দ্বিতীয় বারের মতো সংসদ সদস্য হিসেবে নির্বাচিত মহিববুর রহমান প্রতিমন্ত্রীর শপথ নেয়ার ডাক পাওয়ায় তাঁর নির্বাচনী এলাকা কলাপাড়া, রাঙ্গাবালী, মহিপুর ও কুয়াকাটায় তাঁর সমর্থকরা আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছে। তা ছাড়া আওয়ামী লীগসহ সাধারণ মানুষের মধ্যে এমন খবরে খুশির জোয়ার বইছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana