বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
নতুন বছরের শুরুতে ইসরায়েলে রকেট ছুড়েছে হামাস

নতুন বছরের শুরুতে ইসরায়েলে রকেট ছুড়েছে হামাস

অনলাইন ডেস্কঃ ইসরায়েলকে লক্ষ্য করে বেশ কয়েকটি রকেট ছোড়া হয়েছে। সোমবার মধ্যরাতের পরপরই ফিলিস্তিনি স্বাধীনতাকামী সংগঠন এই রকেট ছোড়ে।

ইসরায়েলের স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়েছে, গাজা সীমান্ত এলাকা ও মধ্য ইসরায়েলে রকেট অ্যালার্ম চালু করা হয়।

পরে আইডিএফ এক্স-এ (আগের নাম টুইটার) জানায় যে, হামাস রকেট উৎক্ষেপণ করেছে। গাজা ভিত্তিক স্বাধনতাকামী সংগঠনের হাতে আটক সমস্ত জিম্মিদের দেশে ফিরিয়ে না আনা পর্যন্ত কোনও ‘হ্যাপি ইয়ার’ নেই বলে উল্লেখ করেছে ইসরায়েলি বাহিনী।
খবর অনুসারে, রকেট উৎক্ষেপনের জেরে শুধু ইসরায়েলের মধ্যাঞ্চলেই কয়েক ডজন রকেট অ্যালার্ম বাজে।

রকেট হামলার পর এমডিএর (মেগান ডেভিড আদম) মুখপাত্র উল্লেখ করেন, জরুরি চিকিৎসা পরিষেবা এই ঘটনায় হতাহতের বিষয়ে কোনও কল পায়নি।

এদিকে আল জাজিরার খবরে বলা হয়েছে, খান ইউনুসের কেন্দ্রে ইসরায়েলি বাহিনীর সঙ্গে ফিলিস্তিনি স্বাধীনতাকামী সংগঠনগুলোর তীব্র লড়াই চলছে। আল জাজিরার সাংবাদিক ওয়াএল আল দাদুহ বলেছেন, ইসরায়েলি গোলাবর্ষণ থেকে নিরাপদ জায়গায় আশ্রয় নেওয়ার মাধ্যমে ফিলিস্তিনিদের নতুন বছর শুরু হয়েছে।

ইসরায়েল বলেছে, গাজা থেকে তারা রিজার্ভ সৈন্যদের প্রত্যাহার করে নেবে। এতে পরবর্তীতে আরও যুদ্ধ করার জন্য তাদের মন সতেজ হবে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana