বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
পটুয়াখালীর কলাপারায় বিএনপি নেতার আওয়ামীলীগে যোগদান

পটুয়াখালীর কলাপারায় বিএনপি নেতার আওয়ামীলীগে যোগদান

জাকারিয়া জাহিদ, কলাপাড়া (পটুয়াখালী)উপজেলা প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়া উপজেলা বিএনপির যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ রেজাউল করিম রেজা আওয়ামীলীগে যোগ দিয়েছেন। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর ) রাত এগারোটায় আওয়ামী মনোনীত সংসদ সদস্য প্রার্থী এমপি মহিববুর রহমানের নিজ বাসভবনে তার হাতে ফুল দিয়ে তিনি আওয়ামীলীগে যোগদান করেন। সৈয়দ রেজাউল করিম রেজা সাবেক পাকিস্তান প্রাদেশিক পরিষদের (কলাপাড়া-আমতলী) সাবেক এমপি মৃত সৈয়দ মোহাম্মদ আবুল হাসেম মীর এর ছেলে।

রেজাউল করিম আওয়ামীলীগে যোগদান করায় তাকে স্বাদুবাদ জানিয়েছেন আওয়ামীলীগের নেতাকর্মীরা। সৈয়দ রেজাউল করিম রেজা বলেন, আমার বাবা সাবেক আওয়ামীলীগের এমপি ছিলেন। আমিও একসময় আওয়ামীলীগে ছিলাম। কোন একটা কারনে বিএনপিতে এসেছি। বিএনপি করায় আমাকে কেউ রাজাকার বলে, অনেকে আবার বাজে মন্তব্য করে। এছাড়া আমি বিএনপিতে তেমন মূল্যায়ন পাইনি। যাদেরকে আমি কাজেও রাখিনা তাদেরকে যদি আমার উপরে পদ দেয়। এটা হলো মানুষকে সম্মানের সহিত বেইজ্জতি করা। তাই আমি আবার সাবেক যায়গায় যোগদান করেছি।

তিনি আরও বলেন, এমপি মহিবকে আমার মন থেকে ভালো লাগে। এছাড়া বর্তমান আওয়ামীলীগ সভাপতি স্বতন্ত্র প্রার্থী হয়ে নৌকার বিরুদ্ধে অবস্থান নেয়া আমি মনে করি ঠিক হয়নি। তাই আওয়ামীলীগ মনোনীত মহিববুর রহমানের হাতে ফুল দিয়ে আওয়ামীলীগে যোগদান করেছি।

 

কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোতালেব তালুকদার জানান, বিএনপি বার বার নির্বাচনে না আসায় নেতাকর্মীরা মুখ ফিরিয়ে নিয়েছে। সৈয়দ রেজাউল করিম রেজা ভাল ছেলে, ভাল ব্যবসায়ী। তাকে আমরা স্বাদুবাদ জানাই।

কলাপাড়া উপজেলা বিএনপির সভাপতি হাজী হুমায়ুন সিকদার জানান, তার পরিবারের সবাই আওয়ামীলীগ। এছাড়া তার কর্মকান্ড আগে থেকেই ছিলোনা। সে মুখে মুখে বিএনপি করতো। তারপরও তাকে বিএনপিতে রাখার জন্য যুগ্ন সাধারন সম্পাদক পদ দেয়া হয়েছিলো। কিন্তু সে পদ পেয়েও তার ফেসবুক আইডিতে বিএনপিকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছে। আমরা তাকে বহিষ্কার করবো।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana