বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
পটুয়াখালীর কলাপাড়ায় নৌকা মার্কা নিয়ে বিতর্কিত মন্তব্যকারী আ’লীগ নেতাকে দল থেকে বহিস্কারের সুপারিশ।

পটুয়াখালীর কলাপাড়ায় নৌকা মার্কা নিয়ে বিতর্কিত মন্তব্যকারী আ’লীগ নেতাকে দল থেকে বহিস্কারের সুপারিশ।

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা প্রতিনিধি : ‘এইবার আওয়ামী লীগের মার্কা ঈগল, আর পাগলের মার্কা নৌকা’-স্বতন্ত্র প্রার্থীর পথসভায় অংশ নিয়ে দলীয় শৃংখলা ভঙ্গের এমন মন্তব্য করায় আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আনসার উদ্দিন মোল্লাকে সাংগঠনিক বিধি মোতাবেক দল থেকে বহিস্কার করার সুপারিশ করা হয়েছে। রবিবার(২৪ ডিসেম্বর ) উপজেলা আ’লীগের কার্যনির্বাহী কমিটির জরুরী সভায় এ সিন্ধান্ত নেয়া হয়েছে, জেলা আওয়ামীলীগকে অবহিত ও পরবর্তী ব্যবস্থা গ্রহনের জন্য জেলায় প্রেরন করা হয়েছে। উপজেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব তালুকদার গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে একই দিন নির্বাচনী পথ সভায় দেয়া আনছার মোল্লার উস্কানীমূলক বক্তব্যে জেলা নির্বাচন অনুসন্ধান কমিটি আনছার মোল্লাকে
কারণ দর্শানোর নোটিশ দিয়েছে। রোববার এ আদেশ দেন ১১৪ পটুয়াখালী-৪ নির্বাচনী এলাকার নির্বাচন পর্যবেক্ষণ কমিটির চেয়ারম্যান ও সিনিয়র সহকারী জজ আসিফ এলাহী।

কারণ দর্শানোর নোটিশে বলা হয়, আপনি নির্বাচনি এলাকা-১১৪, পটুয়াখালী-৪ আসন থেকে স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থীর ঈগল মার্কার পক্ষে বিগত ২১ ডিসেম্বর ২০২৩ মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী পথসভা ও প্রচারণায় উস্কানিমূলক বক্তব্য প্রদান করেন। এ সংক্রান্ত সচিত্র সংবাদ বিভিন্ন ইলেকট্রিকমিডিয়া এবং প্রিন্ট মিডিয়ায় প্রকাশিত হয়েছে। আপনার এহেন কার্য সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরণ বিধিমালা, ২০০৮ এর ১১(ক) ধারার বিধান লঙ্ঘন মর্মে প্রতীয়মান হয়। এমতাবস্থায়, বর্ণিত নির্বাচনী আচরণ বিধিমালা ভঙ্গের কারণে কেন আপনার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য নির্বাচন কমিশন বরাবর প্রতিবেদন প্রেরণ করা হবে না তৎমর্মে নিম্ন স্বাক্ষরকারী বরাবর আগামী ২৭ ডিসেম্বর ২০২৩ শনিবার দুপুর ১২.০০ ঘটিকায় স্বশরীরে উপস্থিত হয়ে অথবা ক্ষমতাপ্রাপ্ত প্রতিনিধির মাধ্যমে লিখিত ব্যাখ্যা প্রদানের জন্য নির্দেশ প্রদান করা হলো।

উল্লেখ্য, আনসার উদ্দিন মোল্লা পটুয়াখালীর কলাপাড়া উপজেলার লতাচাপলী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। সে পটুয়াখালী-৪ আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মাহবুব রহমান তালুকদারের অনুসারী।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana