বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
পটুয়াখালীর মহিপুরে উঠান বৈঠকে নৌকার গণজোয়ার।

পটুয়াখালীর মহিপুরে উঠান বৈঠকে নৌকার গণজোয়ার।

কুয়াকাটা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর মহিপুরে নৌকার উঠান বৈঠকে পটুয়াখালী-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ মোঃ মহিববুর রহমান মহিব বলেছেন নৌকা শান্তির প্রতীক, উন্নয়নের প্রতীক,আদর্শের প্রতীক। নৌকা বঙ্গবন্ধুর মার্কা, শেখ হাসিনার মার্কা। বুধবার (২০ ডিসেম্বর ) বিকেলে পটুয়াখালীর মহিপুর থানার ডালবুগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন,আমরা যারা আওয়ামী লীগ করি তারা বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রাজনীতি করি। সেই আদর্শ হলো বঙ্গবন্ধুর নৌকা। ‘নৌকার’ বাইরে আওয়ামী লীগের আর কোন মার্কা নেই।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন’র সভাপতিত্বে আয়োজিত উঠান বৈঠকে নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ মহিববুর রহমান মহিব বলেন, ‘করোনা সংক্রমণের সময় দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমি জীবন বাজি রেখে আপনাদের দ্বারে দ্বারে গিয়ে সাধ্যমত খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি। আমার সময় কলাপাড়ায় শালিশ বাণিজ্য, দখল বাণিজ্য, চাঁদাবাজি, সন্ত্রাস ছিলনা। আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশে আপনাদের পাশে ছিলাম বিধায় দল আমাকে আবারও আপনাদের খেদমতের জন্য মনোনয়ন দিয়ে পাঠিয়েছে। সুতরাং নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করে উন্নয়নের ধারাবাহিকতা রাখার জন্য ভোটারদের প্রতি অনুরোধ করেন।এমপি মহিব বলেন, আওয়ামী লীগের ছায়াতলে বার বার এমপি, প্রতিমন্ত্রী হয়ে মাহবুবুর রহমান নৌকার বিপক্ষে গিয়ে স্বতন্ত্র নির্বাচন করছেন। ভোটারা নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রীকে বিজয়ী করে তার দাঁতভাঙ্গা জবাব দিবে।

এ উঠান বৈঠকে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আঃ মোতালেব তালুকদার, কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ মঞ্জুরুল ইসলাম, মহিপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আঃ মালেক আকন, ডালবুগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি হায়দার আলী ফকির, কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হাওলাদার, ডালবুগঞ্জ ইউনিয়ন মহিলা নেত্রী বেবী নাজনীন, মহিপুর থানা ছাত্রলীগ সভাপতি শোয়েবুর রহমান শোয়েব, মুক্তিযোদ্ধা মোঃ রফিকুল ইসলাম সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় মানুষের ব্যাপক উপস্থিতি উঠান বৈঠক এলাকাকে জন সমুদ্রে পরিণত করে।

পরে একই দিন সন্ধ্যায় কুয়াকাটা পৌর আওয়ামী লীগ আয়োজিত এক নির্বাচনী উঠান বৈঠকে শেখ হাসিনার নৌকা প্রতীকে ভোট প্রদানের জন্য ভোটারদের আহ্বান জানান।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana