বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
গলাচিপায় জমিজমা বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত-৩

গলাচিপায় জমিজমা বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত-৩

নিজস্ব প্রতিবেদকঃ গলাচিপায় জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩ জন গুরুতর আহত হয়েছে। আহতরা হলেন গলাচিপা ৯ নং ওয়ার্ড উত্তর গোপ্তের আউলা গ্রামের বোরজান চৌকিদারের ছেলে কালাম চৌকিদার (৭০) রাসেল মজুমদার (২৮) ও ওয়াজের ফকির (৬০)।

পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে। সেখানে আহতদের শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এদের মধ্যে গুরুতর আহত রাসেল কে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। আহত সূত্রে জানা গেছে আহত কালাম চৌকিদারের সাথে তার পার্শ্ববর্তী ইউনুস ফকিরের সাথে ৩ একর পয়েন্ট ৯২ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে।

এ নিয়ে উভয়পক্ষ আদালতে মামলা দায়ের করলে কালাম চৌকিদারের পক্ষে বারবার রায় আসে। এরপর থেকে কালাম চকিদার তার জমিতে চাষাবাদ শুরু করে। এদিকে প্রতিপক্ষ ইউনুস ফকির গংরা রাতের আঁধারে কালাম চৌকিদারের জমির ফসলি নষ্ট করে। এ নিয়ে একাধিকবার তাদের বারণ করা হলো তারা তাদের সন্ত্রাসী বাহিনীর ভয় দেখিয়ে ফসলি জমির ফসল নষ্ট করে আসছে।

আজ সকাল ৭ টায় উত্তর আউলা বউবাজার নামক স্থানে কালাম চৌকিদারের ফসলি জমিতে ইউনুস ফকির গংরা ফসল নষ্ট করে। এ সময় কালাম চৌকিদার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের বাধা দিতে গেলে প্রতিপক্ষ ইউনুস ফকির ও তার লোকজন কালাম চৌকিদারের উপরে অতর্কিত হামলা চালায়।

এ সময় কালাম-চৌকিদারের আত্মীয় রাসেল মজুমদার ও ওয়াজের ফকির খবর পেয়ে ঘটনাস্থলে কালাম চোকিদারকে উদ্ধার করতে গেলে প্রতিপক্ষ ইউনুস ফকির তার ছেলের শাহ ফকের, মঈন ফকির, ফারুক, কবির, রুহুল সহ অজ্ঞাত ৮ থেকে ১০ জন ধারালো দা ও রামদা নিয়ে কালাম চৌকিদার, রাসেল মজুমদার ও ওয়াজের ফকিরকে এলোপাতাড়ি কোপাতে শুরু করে।

পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহত কালাম চৌকিদার, ওয়াজেদ ফকির ও রাসেল মজুমদার শেবাচিমের পুরুষ সার্জারি ওয়ান ইউনিটের মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। ও গুরুতর আহত রাসেল মজুমদারকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana