বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
আমি বিজয়ী হলে সকল মানুষের জন্য নিরাপদ নগর গড়বো-ফয়জুল করীম

আমি বিজয়ী হলে সকল মানুষের জন্য নিরাপদ নগর গড়বো-ফয়জুল করীম

বরিশাল রিপোর্টঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের বিসিসি মেয়রপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন- ইসলাম সবসময় শান্তির বার্তা দেয়। দলাদলি, দুর্নীতি, ত্রাসের রাজনীতি এবং জনগণের জন্য বরাদ্দকৃত অর্থ লোপাট করার শিক্ষা ইসলাম দেয় না। সুতরাং আমরা যেহেতু ইসলামী রাজনীতি করি সেহেতু আমি মেয়র হিসেবে বিজয়ী হলে ইসলামের প্রকৃত সৌন্দর্য অনুযায়ী বরিশালের দল ও মতের মানুষের জন্য বরিশালকে নিরাপদ নগরী হিসেবে প্রতিষ্ঠিত করবো ইনশাআল্লাহ।

মুফতী ফয়জুল করীম বরিশাল সদরের বাসিন্দা হয়ে হঠাৎ সিটিতে ভোট ট্রান্সফার করে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন কেন? গণমাধ্যম কর্মীদের এমন এক প্রশ্নের জবাবে তিনি বলেন, মেয়র প্রার্থীদের মধ্যে আমিই বরিশাল সদরের বাসিন্দা। সে হিসেবে এখানে নির্বাচন করার অধিকার সবার থাকলেও আমার প্রায়োরিটি অন্যদেও তুলনায় বেশি হবার কথা।

আজ (০২ জুন ২০২৩ইং) শুক্রবার নথুল্লাবাদ সিদ্দীকি জামে মসজিদে জুমার সালাত আদায়ের পর মসজিদ প্রাঙ্গনে গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে উপরোক্ত কথা বলেন মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়খে চরমোনাই।

আজ বিকেলে মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়খে চরমোনাই বরিশাল ২৪নং ওয়ার্ড দাবারি বাড়ি এলাকা, ২৫নং ওয়ার্ড গাউছিয়া সড়ক ও কারিকর বিড়ি ব্রাঞ্চ রোড, রজ্জব আলী খান মসজিদ এলাকা, রূপাতলী বাসস্ট্যান্ড এবং ভূঁইয়া বাড়ী জামে মসজিদ এলাকায় গণসংযোগ করেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana