বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
শেবাচিম মেডিকেলের দূরাবস্থা রোধে কার্যকর পদক্ষেপ নেয়া হবে -মেয়রপ্রার্থীমুফতী ফয়জুল করীম

শেবাচিম মেডিকেলের দূরাবস্থা রোধে কার্যকর পদক্ষেপ নেয়া হবে -মেয়রপ্রার্থীমুফতী ফয়জুল করীম

বরিশাল রিপোর্টঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের বিসিসি মেয়রপ্রার্থী মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়খে চরমোনাই বলেন, বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিবেশগত দুরাবস্থা এবং সেবার মান ভুক্তভোগী মাত্রই অবহিত আছেন। এখানকার পরিবেশগত দুরাবস্থার কারণে অসুস্থ রোগী আরো বেশী অসুস্থ হয়ে যাবার মত অবস্থা হয়ে যায়। আমি মেয়র নির্বাচিত হলে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিশেগত দূরাবস্থা রোধ এবং চিকিৎসার মানোন্নয়নের মাধ্যমে একটি আধুনিক ও উন্নত হাসপাতালে রূপান্তরের লক্ষ্যে মেডিকেল কলেজ ও হাসপাতাল কর্তৃপক্ষের সমন্বয়ে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করবো ইনশাআল্লাহ।

আজ (২৯ মে’২৩) সোমবার দুপুরে নগরীর ১১ ও ১২নং ওয়ার্ডে (শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতাল এলাকা) গণসংযোগকালে উপরোক্ত কথা বলেন মেয়রপ্রার্থী মুফতী ফয়জুল করীম শায়খে চরমোনাই।

এছাড়াও আজ বিকেলে মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়খে চরমোনাই বরিশাল নগরীর ২৭নং ওয়ার্ড সোনামিয়ার পুল, ১৭নং ওয়ার্ড ফকিরবাড়ী রোড এবং ০৫নং ওয়ার্ড পলাশপুর বৌবাজার এলাকায় গণসংযোগ করেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana