বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
কলাপাড়ায় নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

কলাপাড়ায় নাইট ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

জাকারিয়া জাহিদ,কুয়াকাটাপ্রতিনিধি:  পটুয়াখালীর কলাপাড়ায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে উপলক্ষে মিনিবার নাইট ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  হয়েছে।
সোমবার(১৫ মার্চ ) রাতে পাখিমাড়া খেলোয়াড় কল্যাণ সমিতির আয়োজনে নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ মাঠে অনুষ্ঠিত সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো: শহীদুল হক।
সমাজসেবক আ: রহমান তালুকদারের সভাপতিত্বে ৫ নং নীলগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দীন মাহমুদ অসুস্থ থাকায় টেলিফোনে যুক্ত ছিলেন। চিন্ময় সরকারের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পটুয়াখালী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর এম নুরুল ইসলাম এবং বেসরকারি টেলিভিশন বাংলাভিশনের সিনিয়র রিপোর্টার মহিবুল্লাহ মুহিব। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শের-ই বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টোডিয়ামের প্রশাসক মো: সাইফুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ইলিয়াস খাঁন রানা প্রমুখ।
মিনিবার ফাইনাল খেলায় তাহিয়া স্টোর্স একাদশ এবং গামৈরতলা যুব ক্লাব একাদশের খেলা নির্ধারিত ৭০ মিনিটে গোলশূন্য ড্র হলে টাইব্রেকারে গামৈরতলা যুব ক্লাব ৩/১ গোলে জয়লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলা পরিচালনা করেন জামাল আকন, হেলাল উদ্দিন এবং নিজাম উদ্দিন।
এসময় খেলোয়াড় কল্যাণ সমিতির সভাপতি মো: আল-মুনজির বলেন, বাবু অলোক বিশ্বাস, অসীম বিশ্বাস এবং চিন্ময় সরকারের নেতৃত্বে ২০১০ ইং: সালে পাখিমাড়ায় তরণ প্রজন্মের শিক্ষিত মেধাবী খেলোয়াড় এবং এলাকার উদ্দমী যুবকদের সমন্বয়ে মাদকমুক্ত খেলোয়াড় কল্যাণ সমিতি গঠিত হয় এবং এখন পর্যন্ত সুনামের সাথে তা পরিচালিত হচ্ছে।
কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসানাত মো: শহীদুল হক চ্যাম্পিয়ন দলের হাতে মা ইলেকট্রনিকের সৌজন্যে চ্যাম্পিয়ন পুরস্কার ফ্রিজ তুলে দেন।
এসময় তিনি বলেন, মাদককে পরিহার করে খেলাধুলার জন্য মাঠসহ যেকোন প্রয়োজনীয় সহযোগিতা করা হবে এবং করোনা থেকে সুরক্ষিত থাকতে ৪০ বছরের বেশি বয়সীরা করোনা ভ্যাকসিন নিবেন, তাদের অবশ্যই মাস্ক পরতে হবে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana