বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
দশমিনায় মুগডাল ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ৩

দশমিনায় মুগডাল ক্ষেত থেকে গৃহবধূর লাশ উদ্ধার, আটক ৩

বরিলাল রিপোর্ট  ডেস্কঃ মুগডাল ক্ষেত থেকে পটুয়াখালীর দশমিনায়  এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার রনগোপালদী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের শরিফকান্দা এলাকার একটি মুগডালের ক্ষেত থেকে এ লাশ উদ্ধার করা হয়।

এ ঘটনায় নিহতের স্বামী ফোরকান সিকদার, তার চাচাতো ভাই মঙ্গল সিকদার ও দ্বিতীয় স্ত্রী মমতাজ বেগম আটক করেছে পুলিশ। নিহত লাইলী বেগম (৩৫) একই ইউনয়নের পাতার চর গ্রামের শামছুল হক সরদারের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার সকালে মুগডাল তুলতে গিয়ে এক নারীর লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরে নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়ায় তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে নিহতের স্বামী ফোরকান সিকদার, স্বামীর চাচাতো ভাই মঙ্গল সিকদার ও দ্বিতীয় স্ত্রী মমতাজ বেগম আটক করে পুলিশ।
নিহত লাইলী বেগমের ভাই মোক্তার সরদার সাংবাদিকদের অভিযোগ করে বলেন, রাতে আমার দুলা ভাই লাইলী’র স্বামী ফোরকান নদীতে মাছ শিকারে যায়। রাত আনুমানিক ১টার পরে ফিরে এসে ফোরকান ও তার দ্বিতীয় স্ত্রী মমতাজ পরিকল্পনা করে আমার বোনকে মেরে মুগডাল ক্ষেতে ফেলে রেখেছেন। আমার বোনের তিন সন্তান মাফুজা, কলি ও জাহিদ এতিম হয়ে গেছে। আমি এ ঘটনার বিচার চাই।
দশমিনা থানা অফিসার ইনচার্জ ওসি মো. মেহেদী হাসান জানান, নিহতের লাশ উদ্ধার করে সুরাহতাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের শরীরের বিভিন্ন স্থানে নানান ধরনের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ভোর রাতের যে কোন সময় ওই নারীকে এ অবস্থায় ফেলে রেখে গেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে।জিজ্ঞাসাবাদ শেষে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana