বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
পুলিশের উপর হামলাকারীরা ভারতে পালানোর সময় র‍্যাবের হাতে গ্রেফতার ৫

পুলিশের উপর হামলাকারীরা ভারতে পালানোর সময় র‍্যাবের হাতে গ্রেফতার ৫

অনলাইন ডেস্কঃ গোয়েন্দা পুলিশের পরিদর্শকের ওপর হামলার পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় ঘটনায়  জড়িত প্রধান আসামি সোহেল ও তার চার সহযোগীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার দুপুরে ভারতে পালিয়ে যাওয়ার সময় গোয়েন্দা নজরদারি ও আধুনিক প্রযুক্তি ব্যবহার সিলেট কোতোয়ালি থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করে র‍্যাব-৮ ও র‌্যাব- ৯ এর সদস্যরা।

আটক ব্যক্তিরা হলেন- মো. সোহেল ওরফে ফল সোহেল ওরফে টোকাই সোহেল (২৭), মো. বেলাল হোসেন (২৫), মো. বেলাল ওরফে চায়না বেলাল (২৮), মো. লাবলু বেপারী (২৪) ও মো. শাহিন মিয়া (২৫)। পরে তাদের মঠবাড়িয়া থানায় সোপর্দ করা হয়।

জানা গেছে, আধিপত্য বিস্তার নিয়ে গত ২৮ মার্চ মাসব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ও পৌর ছাত্রলীগের ইফতার বিতরণ কর্মসূচিতে হামলা চালায় প্রতিপক্ষরা। হামলাকারীরা উপজেলায় সাবেক উপজেলা চেয়ারম্যান আশরাফুর রহমানের অনুসারীরা হিসেবে পরিচিত।

সেসময় পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টার সময় গোয়েন্দা পুলিশের পরিদর্শক মোহাম্মদ আসলাম উদ্দিনের উপর হামলা চালায় গ্রেফতার হওয়া সোহেল ও তার সহযোগীরা। তাকে উদ্ধার করে মঠবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছিল। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মঠবাড়িয়া থানায় একটি মামলা করে। এরপর থেকে আসামিরা আত্মগোপনে ছিলেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana