বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
চরমোনাইতে মাদক বিক্রয়ে সহযোগিতা না করায় একজনকে কুপিয়ে হত্যার চেষ্টা

চরমোনাইতে মাদক বিক্রয়ে সহযোগিতা না করায় একজনকে কুপিয়ে হত্যার চেষ্টা

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল সদর উপজেলার চরমোনাই ডিঙ্গা মানিক গ্রামে পূর্ব শত্রুতার জের ও মাদক বিক্রয়ের সহযোগিতা না করায় আব্দুর রহমান(৫২) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

বর্তমানে আহত আব্দুর রহমান শেবাচীমের পুরুষ সার্জারী ১ ইউনিটে মূমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। আহত সূত্রে জানা যায়, আহত আব্দুর রহমানের স্ত্রী ঝুমুর বেগমের সাথে পরকীয়া ব্যর্থ হয়ে এবং মাদক বিক্রিতে আব্দুর রহমানকে সহযোগী বানাতে না পারায় এ হামলার ঘটনা ঘটে। গতকাল শনিবার সন্ধ্যা সাতটায় বুখাই নগর বাজারে এই হামলার ঘটনা ঘটে।

এ সময় প্রতিপক্ষ জাহিদ মুন্সী, নাইম, জসিম সহ অজ্ঞত চার পাঁচ জন ধারালো অস্ত্র দিয়ে আব্দুর রহমানকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে। পরে আহতর ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আহত সুত্রে আরো জানায়, আব্দুর রহমান দীর্ঘদিন যাবত প্রবাসী থাকায় তার স্ত্রীর ঝুমুর বেগমকে বিভিন্ন সময় পরকীয়া প্রেমের প্রস্তাব দেয় জাহিদ মুন্সি।

 

একই এলাকার রফিক মুন্সির ছেলে জাহিদ মুন্সী পরকিয়া প্রেমে ব্যর্থ হয়ে আব্দুর রহমান বিদেশ থেকে দেশে আসলে তাকে দিয়ে মাদক ব্যবসা করানোর চেষ্টা চালায়।এ সময় আব্দুর রহমান বিষয়টি বুঝতে পেরে জাহিদের কাছ থেকে এড়িয়ে যাওয়া শুরু করে। এরপর থেকেই জাহিদ মুন্সি চারটি মিথ্যা মামলায় জড়িয়ে ফেলে আব্দুর রহমানকে। এরপর একাধিকবার ঝুমুর বেগমকে কু প্রস্তাব দিয়ে উত্তপ্ত শুরু করে।

 

এ নিয়ে বরিশালের স্থানীয় একাধিক পত্রিকায় জাহিদ মুন্সিকে নিয়ে লেখালেখি হয়। এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার সন্ধ্যা সাতটায় আব্দুর রহমান বুখাইনগর বাজার থেকে বাড়ি ফেরার পথে তাকে হত্যার উদ্দেশ্যে পরিকল্পিতভাবে হামলা চালায়।

 

বর্তমানে আহত আব্দুর রহমান শেবাচিমে মুমূর্ষ অবস্থায় মৃত্যুর সাথে পাঞ্জা লারছে। এদিকে প্রতিপক্ষ জাহিদ মুন্সির দলবল মামলা না দেওয়ার জন্য আব্দুর রহমানের পরিবারকে বিভিন্ন ধরনের হুমকি দিয়ে আসছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana