বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বানারীপাড়ায় চৌকিদারের হামলায় গৃহবধূ ও শাশুড়ি জখম।

বানারীপাড়ায় চৌকিদারের হামলায় গৃহবধূ ও শাশুড়ি জখম।

নিজস্ব প্রতিবেদকঃ বানারীপাড়া থানার চাখার ইউনিয়নের বড় চাউলাকাঠী গ্রামে এক গৃহবধূকে কুপ্রস্তাতে রাজি না হওয়ায় ওই গৃহবধূ ও তার শাশুড়িকে পিটিয়ে গুরত্বর জখম করে গ্রাম চৌকিদার বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার সকাল ৯ টায় বড় চাওলা কাঠী গ্রামের সরদার বাড়িতে হামলার ঘটনা ঘটে।
এতে তাহারিমা বেগম (১৮) ও সোনা বান বেগম (৫০) নামের দুইজন গুরুতর আহত হয়। আহত তাহরিমা বেগম চাখার বড় চাউলা কাঠী গ্রামের বেল্লাল মিয়ার স্ত্রী।

বেল্লাল দীর্ঘদিন যাবত স্বরূপকাঠি এলাকার একটি নার্সারিতে কর্মরত রয়েছে। আহত সূত্রে জানা যায় চাখার ইউনিয়ন পরিষদের সবুজ চৌকিদার দীর্ঘদিন যাবত তার বাড়ির পাশর্বতী তাহরিমা বেগমকে কু প্রস্তাব দিয়ে আসছে।

এতে তাহারিমা বেগম রাজি না হওয়ায় বিভিন্ন সময় তাকে হুমকি ধামকি দিয়ে শাসিয়ে বেড়াচ্ছে গ্রাম চৌকিদার সবুজ। এরই ধারাবাহিকতায় গতকাল শুক্রবার সকাল ৯ টায় গাছের মুড়া উঠানো নিয়ে তাহারিমা বেগমের শাশুড়ি সোনা বান বেগমের সাথে পার্শ্ববর্তী সবুজ চৌকিদারের মা ফরিদা বেগমের কথা কাটাকাটি হয়।

এ সময় সবুজ চৌকিদার পূর্ব শত্রুতার জেরে সোনাবান বেগমকে লাঠি দিয়ে মারতে শুরু করে। এ সময় সবুজ-চৌকিদার, তার বাবা মালেক হাওলাদার মা ফরিদা বেগম, আখি, শিমু সহ অজ্ঞাত ২-৩ জন লাঠি দিয়ে সোনা বানকে এলোপাতাড়ি পেটাতে শুরু করে।

এ সময় আহতর ডাক চিৎকারে ছেলে বউ তাহরিমা বেগম ছাড়াতে গেলে তাকেও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

বর্তমানে এ ঘটনায় গুরুতর আহত তাহরিমা বেগম শেবাচিমের মহিলা সার্জারি ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এদিকে মারধরের পর থেকে সবুজ চৌকিদার আহত পরিবারদের মামলা না দেওয়ার জন্য বিভিন্ন ধরনের হুমকি ধামকি দিয়ে আসছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana