বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
নগরীতে মাদক সেবনে বাধা দেওয়ায় ভাগিনা কর্তৃক মামাকে কুপিয়ে হত্যার চেষ্টা।

নগরীতে মাদক সেবনে বাধা দেওয়ায় ভাগিনা কর্তৃক মামাকে কুপিয়ে হত্যার চেষ্টা।

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল নাগরীর পোর্টরোড এলাকায় মাদক সেবনে বাধা দেওয়ায় ভাগিনা কর্তৃক মামাকে কুপিয়ে হত্যার চেষ্টা। গত ৩ অক্টোবর সোমবার রাত সাড়ে ১১ টায় বাইতুল নূর জামে মসজিদ গলিতে এ হামলার ঘটনা ঘটে। এতে পোর্টরোড এলাকার বাসিন্দা মৃত হাসেম খলিফার ছেলে শুক্কুর খলিফা (৭২) গুরত্বর যকম হয়।

পরে স্থানীয়রা আহত শুক্কুর খলিফা কে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহত সুত্রে জানা গেছে শুক্কুর খলিফার বোন নয়নতারা অসহায় থাকায় বড় ভাই শুক্কুর খলিফা তার জমিতে পাঁচ বছরের চুক্তিতে ঘর নির্মাণ করে অসহায় বোনকে থাকতে দেয়। এদিকে শুক্কুরের বোন নয়নতরার ছেলেরা তার মামার জমিতে থেকে দীর্ঘদিন যাবত মাদক বিক্রি ও সেবনে জড়িয়ে পড়ে। এ কারনে তাদের বিরুদ্ধে একাধিক মামলায় রয়েছে। আহত সূত্র আরো জানায় ছোট বোন অসহায় বিদায় তার ভাই শুক্কুর খলিফা পাঁচ বছরের চুক্তিতে তার বাড়িতে বোন ও তার সন্তানদের নিয়ে বসবাস করার অনুমতি দেয়।

এবং পরবর্তীতে এখানে থেকে কিছুটা স্বয়ংসম্পূর্ণ হলে অন্যত্র গিয়ে বসবাস করবে বলে এমন শক্তিতেই থাকতে দেয়। অথচ সেই চুক্তির মেয়াদ ফুরিয়ে গেলেও বোন এবং ভাগিনার তাদের ক্ষমতার জোরে, মামার জমি জোরপূর্বক দখল করে বসবাস করে। এই পূর্বসত্রুতারজেরে বোন নয়নতারার ছেলেরা আহত শুক্কুর খলিফার মেয়ে জামাই বজলুকে মাদক সেবন করায়। তাৎক্ষণিকভাবে শ্বশুর শুক্কুর খলিফা ঘটনা জানতে পেরে বজলুকে গালমন্দ করে তার ঘরে নিয়ে আটকে রাখে।

এরপর রাতে বাড়ির সামনে বাইতুল নুর জামে মসজিদের সমানে বের হলে পূর্ব পরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা বোনের নাতি মনায়েম, ছেলে রেজাউল, সফিক ও মনির ধারালো দা ও লাঠি দিয়ে শুক্কুর খলিফা কে এলোপাতাড়ি কোপাতে থাকে ও পিটাতে থাকে। পরে আহত ডাক চিৎকারে আহতর মেয়ে ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহত শুক্কুর খলিফা শেবাচিমের পুরুষ সার্জারি ইউনিটে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana