বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
লাকুটিয়া গৃহবধূকে পিটিয়ে গুরুতর জখম করেছে শশুর, শাশুড়ি ও ননদ।

লাকুটিয়া গৃহবধূকে পিটিয়ে গুরুতর জখম করেছে শশুর, শাশুড়ি ও ননদ।

নিজস্ব প্রতিবেদঃ বরিশাল  বিমানবন্দর থানাধীন লাকুটিয়া গ্রামে রেশমা বেগম (২৪) নামের এক গৃহবধূকে পিটিয়ে গুরুতর জখম করেছে শ্বশুর, শাশুড়ি ও ননদ। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টায় বিমানবন্দর থানার লাকুটিয়া গ্রামের হাবিব মেম্বারের বাড়িতে বসে এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

 

আহত গৃহবধূ লাকুটিয়া গ্রামের মোঃ মনির হোসেনের স্ত্রী। আহত সূত্রে জানা যায় দীর্ঘদিন থেকে আহতর ননদ লাকি বেগম তার বাবার বাড়িতে বসবাস করে আসছে। বাবার বাড়ি থাকার সুবাদে বড় ভাই মাসুদ হাওলাদারের এর প্রথম স্ত্রী কে মারধর করে বাড়িছাড়া করে। এরপর মাসুদকে অন্যত্র বিবাহ করায়। পরবর্তীতে মাসুদ প্রথম স্ত্রী পুনরায় সন্তান নিয়ে বাড়িতে আসলে ছোট ভাই মনির হোসেন তাকে বাড়িতে জায়গা দেয়।

 

আর বিষয় বোন ও বাবা মায়ের চোখে কাল হয় মনির হোসেন ও তার স্ত্রী রেশমা। আর বড় ভাইয়ের স্ত্রীর সাথে ছোট ভাই ও ছোট ভাইয়ের বউকে বাড়িছাড়া করার চেষ্টা চালায় লাকি বেগম ও তার বাবা ইসমাইল হাওলাদার ও মা পারুল বেগ এরই ধারাবাহিকতায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনির হোসেনের বাবা ইসমাইল হাওলাদার,মা পারুল বেগম ও বোন লাকি বিভিন্ন সময় মনির ও তার স্ত্রী রেশমাকে মারধর করে।

 

মনির হোসেন তার বাবার জমিতে একটি বসত ঘড় তুলে বসবাস করে আসছে।আর সেই ঘড় দখলের চেষ্টায় বোন লাকি বেগম একাধিকবার মনিরের স্ত্রী রেশমাকে মারধর করে। গতকাল শুক্রবার সন্ধ্যা ৭ টায় লাকি বেগম, তার বাবা ইসমাইল হাওলাদার ও মা পারুল বেগম তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রেশমা বেগম কে লাঠি ও রড দিয়ে এলোপাতারি পিটাতে শুরু করে।

 

এ সময় রেশমার স্বামী মনির হোসেন তাকে ছাড়াতে গেলে তাকেও পিটিয়ে গুরত্বর জখম করে। পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহতর রেশমা বেগম ও তার স্বামী মনির হোসেন শেবাচিমে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana