বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
পাথরঘাটায় পাওনা টাকা চাওয়ায় যুবককে মারধর

পাথরঘাটায় পাওনা টাকা চাওয়ায় যুবককে মারধর

নিজস্ব প্রতিবেদক: পাথরঘাটা থানার গহরপুর গ্রামে পাওনা টাকা চাওয়ায় মো: সগীর (৪৭) নামের এক যুবককে পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। গত ১৩ তারিখ মঙ্গলবার সকাল ৭ টায় এই ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে পাথরঘাটা থানা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে। সেখানে আহতর শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আহাত সূত্রে জানা যায় পাথরঘাটা থানার গহরপুর গ্রামে মৃত মোতালেব হাওলাদারের ছেলে সগীর হাওলাদার এর কাছ থেকে তার পার্শ্ববর্তী শহীদ হাওলাদারচার বছর আগে ব্যবসা করার জন্য ১ লক্ষ ১৫ হাজার টাকা ধার নেয়। এরপর থেকে টাকা আজ দেবো কাল দেবো বলে দীর্ঘ চার বছর যাবত ঘুরায় শহীদ হাওলাদার।

 

গত মঙ্গলবার দিন সকালে সগীর হাওলাদার তার পাওনা টাকা চাইতে যায় শহীদ হাওলাদারের বাড়িতে যায়। এতে শহীদ হাওলাদার ক্ষিপ্ত হয়ে সোগির হাওলাদারের উপর হামলা চালায়। এ সময় শহীদ হাওলাদার, মজনু হাওলাদার, হাসান হাওলাদার, সহ অজ্ঞাত চার পাঁচ জন লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে ছগির হাওলাদেরকে।

 

পরে স্থানীয়রা আহতকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আহত সগীর হাওলাদার শেবাচিম মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana