বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
গৌরনদীতে কৃষকদের মাঝে ফলজ চারা বিতরণ

গৌরনদীতে কৃষকদের মাঝে ফলজ চারা বিতরণ

শামীম আহমেদঃ বছরব্যাপী ফল উৎপাদনের মাধ্যমে পুষ্টি উন্নয়ন প্রকল্পের আওতায় জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের ৩০জন কৃষক ও কৃষানীদের নিয়ে ফল গাছের আধুনিক চাষাবাদ এবং ব্যবস্থাপনার মাধ্যমে উৎপাদন বৃদ্ধির কৌশল শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে মাহিলাড়া ইউনিয়ন পরিষদের হলরুমে ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি ছিলেন জেলা কৃষি সম্প্রসারন কার্যালয়ের উপ-পরিচালক হৃদয়েশ্বর দত্ত।

বিশেষ অতিথি ছিলেন রহমতপুর হর্টিকালচার সেন্টারের উপ-পরিচালক মোঃ নজরুল ইসলাম, গৌরনদী উপজেলা কৃষি অফিসার মোঃ মামুনুর রহমান। শেষে কৃষক ও কৃষানীদের মাঝে ফলজ বৃক্ষ প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা উপ-সহকারী কৃষি অফিসার রোমানা আফরোজ, মিথুন বণিক, ইউপি সদস্য মিজানুর রহমান প্রমুখ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana