বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
অসহায়,কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ

অসহায়,কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ

প্রাণঘাতী করোনা ভাইরাস এবং পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন (বি আই ই এ)বরিশাল জেলা ও উপজেলা সদস্য বৃন্দ।

চলমান লকডাউনে অসহায়,কর্মহীন মানুষের জীবন যাপনের কথা বিবেচনা করে তাদের পাশে এসে দাড়িয়েছেন বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন বরিশাল জেলার সকল সদস্য বৃন্দ।

বুধবার(২৮ এপ্রিল) সকাল ১০ টার দিকে বরিশালে এ.কে স্কুল মাঠে এই ত্রাণ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বি আই ই এর বরিশাল জেলা ও উপজেলার সকল সদস্য এবং কেন্দ্রীয় নেত্রী-বৃন্দের সম্মিলিত প্রচেষ্টা ও সহযোগিতায় এ ত্রান বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন আইডিইবি এর সাংগাঠনিক সম্পদক মাহবুবুর রহমান নিপু এবং বিআইইএ বরিশাল জেলা আহব্বায়ক বায়েজীদ আহম্মেদ, সদস্য আমিনুল ইসলাম শুভ,নীলিমা জাহান, জাকারিয়া মাহমুদ প্রিন্স, সাহাদাত হোসেন,নাজমুল হাসান নবীন, ফাইজুল ইসলাম সহ জেলা ও উপজেলা সদস্য বৃন্দ।

পরে সংগঠনের পক্ষ থেকে সকল সদস্য সহ সবাই কে নিরাপদে সামাজিক এবং শারীরিক দূরত্ব বজায় রাখা ও মাস্ক ব্যবহার করার জন্য অনুরোধ জানানো হয়।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana