বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালক, আহত-২

বরিশালে সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালক, আহত-২

বরিশালের বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় মোঃ ফেরদৌস (৩০) নামে এক যুবক নিহত হয়েছে।পাশাপাশি আহত হয়েছে আরো ২ জন, যাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

রোববার (২৫ এপ্রিল) দুপুরে বাকেরগঞ্জ উপজেলা সদরের ভিআইপি কলোনি ও সাইফুদ্দিন মার্কেট সংলগ্ন সুবিদখালী সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফেরদৌস বাকেরগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা নাসির উদ্দিনের ছেলে।

বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলাউদ্দিন মিলন জানান, নিহত ফেরদৌস তার মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে শাখা রাস্তা থেকে সুবিদখালীর প্রধান সড়কে উঠছিলো। এসময় যে কোন কারণে এ আকস্মিক ব্রেক চাপে এবং নিয়ন্ত্রন হারিয়ে ছিটকে পরে যায়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

অপরদিকে এসময় তার মোটরসাইকেলের আঘাতে আরো ২ পথচারী আহত হয়। যাদেরকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।এদিকে নিহতের মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করেছে পুলিশ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana