শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
বাউফলে বৃদ্ধা নারীকে পিটিয়ে গুরুত্বর জখম

বাউফলে বৃদ্ধা নারীকে পিটিয়ে গুরুত্বর জখম

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে পূর্ব শত্রুতার জের ধরে মোসাঃ বেগম বিবি (৭০), স্বামী মোঃ আঃ হক সিকদার (৮০) নামের এক বৃদ্ধা নারীকে পিটিয়ে জখম করেছে একই গ্রামের জাহাঙ্গির সিকদার (৬০), পিতা-মোঃ দলিল উদ্দিন সিকদার, গিয়াস সিকদার (৫০), পিতা-মোঃ দলিল উদ্দিন সিকদার, জালাল সিকদার (৪৫), পিতা-মোঃ দলিল উদ্দিন সিকদার, শফিক সিকদার (৫০), পিতা-মৃত মন্নান সিকদার, নাসির সিকদার, পিতা-মৃত মন্নান সিকদার।

উভয়ের বাড়ি নাজিরপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ছোট ডালিমা গ্রামে।

স্থানীয় সুত্রে জানা যায়, গত ২০ এপ্রিল বুধবার সকাল ৬ ঘটিকার সময় রাজ্জাক সিকদার (৬০), পিতা- মৃত আঃ জব্বার সিকদার, ইব্রাহীম সিকদার (৩৫), পিতা-আঃ হক সিকদার তাদের নিজ জমিতে মুগ ডাল তুলতে গেলে জাহাঙ্গির সিকদার নিজের জমি দাবী করে তাদেরকে দেখে চোরেরা মুগ ডাল তোলে বলে ডাক চিৎকার দেয় ডাক চিৎকার শুনে তার ভাইয়েরা লাঠিসোটা নিয়ে দৌড়ে এসে তাদেরকে এলোপাথারী পিটাতে থাকে।

এদিকে তাদেরকে বাচাতে ইব্রাহীমের মা বেগম বিবি ছুটে আসে তার কপাল সহ চোখ নাকে লাঠি দিয়ে আঘাত করলে রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে পড়ে যান, এবং রাজ্জাক সিকদারের স্ত্রী হামেলা বিবি (৫৫) স্বামীকে বাচাতে ছুটে আসে তাকেও লাঠি দিয়ে মাথায় আঘাত করে এবং রক্তাক্ত অবস্থায় তিনিও মাটিতে পড়ে যান।

খবর পেয়ে স্থানীয় লোকজন এসে তাদেরকে উদ্ধার করে বাউফল সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। বেগম বিবির অবস্থা গুরতর দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল হাসপাতালে পাঠিয়ে দেন। এবং হামেলা বিবি সহ বাকি তিন জনকে বাউফল সাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

বেগম বিবির অবস্থা আরও আশংক্ষাজনক হওয়াতে তাকে রেফার করে ঢাকা পিজি হাসপাতালে পঠানো হয়। বর্তমানে তিনি পিজি হাসপাতালের আইসিইউও তে ভর্তি রয়েছেন।

যদিও এব্যাপারে বাউফল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এব্যাপারে ওসি তদন্ত আল মামুন জানান, আগে রোগির চিকিৎসা করানো হোক আমরা অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana