শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
মুলাদি স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের উপর হামলার অভিযোগ

মুলাদি স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের উপর হামলার অভিযোগ

বরিশালের মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে রোগীদের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে।

বুধবার (২১ এপ্রিল) সন্ধ্যার দিকে এই হামলায় দর্শনার্থীদেরও মারধর করে দুর্বৃত্তরা।

আহতরা হলেন- ওই উপজেলার সদর ইউনিয়নের খালাসীরচর গ্রামের সেকান্দার বেপারীর ছেলে এমদাদুল বেপারী, তার ভাই ইউনুছ বেপার ও তাদের স্বজন মোকলেছ বেপারীর স্ত্রী শিফা বেগম।

আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহত সেকান্দার বেপারী জানান, তাদের সাথে একই এলাকার আলতাফ বেপারীর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। যা নিয়ে বুধবার বৈঠক হলে, এলাকার গণ্যমান্য ব্যক্তিরা সীমান নির্ধারণের কাজ শুরু করে।

সীমানা পিলার স্থাপনের সময় আলতাফ বেপারী, তার ছেলে রাকিব বেপারীসহ তাদের লোকজন লাঠি সোটা ও ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে তিনি ও তার ছেলে এমদাদুল এবং তার স্বজন ইউনুছ ও শিফা বেগম আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে পুনরায় রাকিব বেপারী ও তার লোকজন হামলা চালায়। দ্বিতীয় দফা হামলায় সেকান্দারের ছেলে এমদাদুলের হাতের রগ কেটে যায়। এছাড়া সেকান্দার এবং শিফা বেগমও আহত হন।

মুলাদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাইয়েদুর রহমান জানান, মারামারির ঘটনায় আহত কয়েকজন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হতে আসলে জরুরি বিভাগে থাকা অবস্থায় তাদের ওপর হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। এওতে হাসপাতাল জুড়ে আতঙ্ক ছড়িয়ে পরলে থানা পুলিশ ঘটনাস্থলে আসে। তবে তার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে হামলার খবর পেয়ে একদল পুলিশ সেখানে পাঠানো হয়েছে। তবে হামলাকারী কাউকে আটক করা যায়নি। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana