বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বাউফলে স্ত্রীকে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় স্বামীর চোখ উপড়ে ফেলার চেষ্টা

বাউফলে স্ত্রীকে প্রেমিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় স্বামীর চোখ উপড়ে ফেলার চেষ্টা

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখ: পটুয়াখালীর বাউফল উপজেলার দাশপাড়া ইউপির দাশপাড়া গ্রামে স্বামীর চোখ উপড়ে ফেলার অভিযোগ উঠেছে ওই গ্রামের বাসিন্দা সোহরাব হোসেনের মেয়ে রাক্ষুসী ডাইনী পাষন্ড স্ত্রী নুপুর বেগম ও তার পরকীয়া প্রেমিক হাবিবের বিরুদ্ধে।

জানা গেছে, স্বামী মিরাজ হোসেন বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ড অধিদপ্তরের অফিস সহায়ক হিসাবে চাকরী করেন।

তার এক মাত্র অসুস্থ্য শিশু সন্তান আলিফ (৭) কে দেখার জন্য লকডাউনে বাড়িতে আসেন। গত বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকালে স্ত্রী নুপুর বেগমকে মুঠোফোনে তার পুত্রকে নিয়ে বাড়ীতে আসার জন্য বললে স্ত্রী নূপুর বেগম জানায়, তার ব্যক্তিগত এ্যাকাউন্টে ৫লক্ষ টাকা দিলে তবেই সে স্বামীর বাড়িতে যাবে। স্ত্রী না আসায় ওইদিন ইফতার শেষে রাত আটটার দিকে শ্বশুর বাড়ী পৌছান স্বামী মিরাজ স্ত্রীকে আনার জন্য।

স্বামী মিরাজ শ্বশুরের ঘরে ঢুকেই পরকীয়া প্রেমিক হাবিব হোসেনের সাথে আপত্তিকর অবস্থায় দেখে ফেলেন স্ত্রীকে।

মুহুর্তের মধ্যে প্রেমিকাকে নিয়ে ঘরের ভিতর মিরাজকে আটকিয়ে ফেলে মারধর করে চুল ধরে টেনে মাটিতে ফেলে চোখ উৎপাটনের চেষ্টা চালায় স্ত্রী নুপুর ও তার পরকীয়া প্রেমিক হাবিব। এতে যোগ দেন শ্বাশুরী রেহেনা বেগমও।

এসময় মিরাজের ডাকচিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বাউফল হাসপাতালে নিয়ে আসেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক তপন কুমার বিশ্বাস জানান, ডান চোখের অবস্থা আশংকাজনক,উন্নত চিকিৎস্যার জন্য বরিশাল আই হসপিটালে পাঠানো হয়েছে।

এব্যাপারে ওই ডাইনী স্ত্রী নুপুরের বাবা সোহরাব হোসেন বলেন, তার জামাই মেয়ের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। কিন্তু এরকম দুর্ঘটনা ঘটবে তা তিনি আসা করেননি। ডাইনী স্ত্রী নুপুর বেগমের বক্তব্য নেয়ার জন্য চেষ্টা করে পাওয়া যায়নি।

এবিষয়ে বাউফল থানার ওসি (তদন্ত) আল মামুন জানান, আহত মিরাজের বোন বাদী হয়ে অভিযোগ দিয়েছে, অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে।#####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana