বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
কলাপাড়ায় আওয়ামী যুবলীগের দুই নেতাকে বহিস্কার।

কলাপাড়ায় আওয়ামী যুবলীগের দুই নেতাকে বহিস্কার।

কুয়াকাটা প্রতিনিধিঃ পটুয়াখালীর  কলাপাড়া  পৌর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিপক্ষ কাজ করায় যুবলীগের দুই নেতাকে দল থেকে বহিস্কার করা হয়েছে। ১৩ ফেব্রুয়ারি শনিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগ পটুয়াখালী জেলা শাখা ও মহিপুর থানা শাখা পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে নিশ্চিত করেছে।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ পটুয়াখালী জেলা শাখার আহ্বায়ক আলহাজ্জ এ্যাড. মো. আরিফুজ্জামান ও যুগ্ম আহ্বায়ক এ্যাড. মো. শহীদুল ইসলাম শহীদ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান,বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি জননেত্রী শেখ হাসিনা কর্তৃক আওয়ামীলীগ থেকে কলাপাড়া পৌরসভা নির্বাচনে বিপুল চন্দ্র হাওলাদারকে নৌকা প্রতীকে নির্বাচন করার জন্য মনোনয়ন দেয়। কিন্তু বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি, কলাপাড়া উপজেলা শাখার সহ-সভাপতি ও পটুয়াখালী জেলা পরিষদের সদস্য আসলাম হাওলাদার  সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে আথলীগের বিদ্রোহী প্রার্থীর দিদার উদ্দিন আহম্মেদ মাসুমের পক্ষে কাজ করে যাচ্ছে। এ কারনে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশ মোতাবেক  আসলাম হাওলাদারকে বালিয়াতলী ইউনিয়ন যুবলীগের সভাপতি ও কলাপাড়া উপজেলা শাখার সহ-সভাপতি পদ থেকে বহিস্কার করা হয়েছে।
অপর দিকে বাংলাদেশ আওয়ামী যুবলীগ মহিপুর থানা শাখার আহ্বায়ক মো. মিজানুর রহমান বুলেট  আকন ও যুগ্ম আহ্বায়ক মো. মাসুদ রানা স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ মহিপুর থানা শাখার সদস্য মো.ফারুক হাওলাদার সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে কলাপাড়া উপজেলা ও পটুয়াখালী জেলা যুবলীগের সুপারিশ মোতাবেক মো.ফারুক হাওলাদারকে  বাংলাদেশ আওয়ামী যুবলীগ মহিপুর থানা শাখার সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে।
###

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana