শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
শেবামকে সন্ধানীর ২৮ সদস্যের নতুন কমিটি

শেবামকে সন্ধানীর ২৮ সদস্যের নতুন কমিটি

সন্ধানী’র বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবামেক) ইউনিটের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।

কেন্দ্রীয় কমিটির অনুমোদনপ্রাপ্ত এ কমিটিতে সভাপতির দায়িত্ব পেয়েছেন কলেজের এমবিবিএস এর ৪৭তম ব্যাচের শিক্ষার্থী রাশেদ মাহমুদ শাকিল এবং সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন একই ব্যাচের আশিকুল আলম শুভ ।

এছাড়া কমিটিতে কেন্দ্রীয় প্রতিনিধির দায়িত্ব পেয়েছেন ইনজামাম উল ইসলাম পরশ। তিনিও বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজের এমবিবিএস এর ৪৭ তম ব্যাচের শিক্ষার্থীরা। ২০২০-২০২১ সেশনের জন্য গঠিত ২৮ সদস্যের কার্যকরি এ পরিষদে সহ-সভাপতি পদে আফসানুল হক মুকুল, সহ-সাধারণ সম্পাদক পদে জেরিন তাসনিম তিশা, সাংগঠনিক সম্পাদক পদে সাবিকুন্নাহার ফাতেমা সুচি, অর্থ সম্পাদক পদে মহিবুল ইসলাম সুমন, যুগ্ম অর্থ সম্পাদক পদে তাহসিন আলম সায়েম ও আলী আহসান, ছাত্র কল্যাণ সম্পাদক পদে এম.এ.সাঈদ, যুগ্ম ছাত্র কল্যাণ সম্পাদক পদে মহসিন বিভা ও মুশফিকা মোস্তাফা, রোগী কল্যান সম্পাদক পদে সাইফুল ইসলাম, যুগ্ম রোগী কল্যান সম্পাদক পদে সাগর হোসেন ও সাদিফ ইয়ামিন রাহাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে শুভ্র দাশ, যুগ্ম প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সৌরভ দাশ ও ইব্রাহিম হোসেন বাবু, দপ্তর সম্পাদক পদে রুবাইয়াৎ কবির রূপা, যুগ্ম দপ্তর সম্পাদক পদে মার্জিয়া মুজিব নওশীন, শিক্ষা গবেষণা ও পরিসংখ্যান সম্পাদক পদে আবিদুর রহমান জিসান, যুগ্ন শিক্ষা গবেষণা ও পরিসংখ্যান সম্পাদক পদে মেহজাবিন ঐশী, ডোনার ক্লাব ও সমাজ কল্যান সম্পাদক পদে অভিজিৎ ঘোষ, ড্রাগ ব্যাংক সম্পাদক পদে লুৎফুল মজিদ সাকিব, যগ্ম ড্রাগ ব্যাংক সম্পাদক পদে মানসিব রাহাত অর্ণবকে দায়িত্ব দেয়া হয়েছে। এছাড়া রক্তিম ধর, সাগর ঘোষ ও উম্মে হাবিবা রূপাকে কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত করা হয়েছে।

দায়িত্ব পেয়ে নতুন কমিটির সভাপতি রাশেদ মাহমুদ শাকিল ও সাধারণ সম্পাদক আশিকুল আলম শুভ বলেন, মহামারি করোনাকালে আমরা চাই বিগত দিনের থেকে অনেক বেশি আত্মবিশ্বাস নিয়ে কাজ করতে। যাতে সাধারণ মানুষের সেবা করতে পারি। করোনাকালে রক্তদান ও ভ্যাকসিনেশন কার্যক্রমসহ ক্লাবের যাবতীয় কাজ স্বচ্ছতার সহিত পরিচালনা করা হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

উল্লেখ্য শেবামেকে ২০১৬-২০১৭ সালে সন্ধানীর সর্বোশেষ পূর্ণাঙ্গ কার্যকরি পরিষদের কমিটি হয়। যার সভাপতি করা হয়েছিলো এই কলেজের বিডিএস এর দ্বিতীয় ব্যাচের ছাত্র মাহাবুবুর রহমান রাজীবকে এবং সাধারণ সম্পাদক করা হয়েছিলো এমবিবিএস এর ৪৪ ব্যাচের ছাত্র রাফি রায়হানকে। এরপর দুটি সেশন কোন কমিটি গঠন করা না হলেও ২০১৯-২০২০ সালে ফাহাদ আহম্মদকে আহবায়ক ও সজল পান্ডেকে যুগ্ম আহবায়ক করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়েছিলো।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana