বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
কফিনে করে নির্বাচনী প্রচারণা

কফিনে করে নির্বাচনী প্রচারণা

আন্তর্জাতিক ডেস্কঃ  সাধারণত মৃত ব্যক্তিদের জায়গা হয় কফিনে। কিন্তু কফিনে করে নির্বাচনী প্রচারণা, বিষয়টি অদ্ভুত লাগার কথা। এই অদ্ভুত ঘটনা ঘটালেন মেক্সিকো কংগ্রেসের এক প্রার্থী। করোনায় দেশের হাজার হাজার মানুষের মৃত্যুর এবং মাদক সংক্রান্ত সহিংসতার বিষয় তুলে ধরতে মঙ্গলবার কফিনের মধ্যে প্রবেশ করে তার নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি।

বার্তা সংস্থা এএফপি’র, বরাতে জানা যায়, মেক্সিকোর উত্তরাঞ্চলীয় সিউদাদ রাজ্যে ইনকুয়েত্র সোলিডারিও দলের নিম্ন কক্ষের প্রার্থী কার্লোস মেয়োর্গা জানান, এর মাধ্যমে তিনি রাজনীতিবিদদের কাছে বার্তা দেন যে তাদের উদাসীনতার কারণে মানুষ প্রাণ হারাচ্ছে।

মেক্সিকোর সীমান্ত নগরী সিউদাদ জুয়ারেজ ও টেক্সাসের এল পাসোর মধ্যবর্তী একটি সেতুর ওপর এক নির্বাচনী র‌্যালিতে সোনালী রঙের একটি কফিনের মধ্যে প্রবেশ করেন মেয়োর্গা।

সরকারি পরিসংখ্যান অনুযায়ী, মাদকপাচার এবং এ সংক্রান্ত সহিংসতা ঠেকাতে সরকার ২০০৬ সালে সামরিক বাহিনী মোতায়েনের পর এ পর্যন্ত ৩ লাখেরও বেশি মানুষ প্রাণ হারিয়েছে।
মেক্সিকোতে কোভিড-১৯ রোগে মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়ে যাওয়ার ব্যাপারে মনোযোগ আকর্ষণে তিনি এমন ব্যতিক্রমী প্রচারণা চালান। এ সময় তার সঙ্গে ছিলেন ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী পরিধান এবং ফুলের তোড়া বহন করা সহযোগীরা। বর্তমানে মেক্সিকো হচ্ছে করোনাভাইরাসে বিশ্বের সর্বোচ্চ ক্ষতিগ্রস্ত দেশগুলোর অন্যতম।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana