বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বরিশালে আক্রান্ত বেড়েছে, ২৪ ঘণ্টায় শনাক্ত ১৩৫ মৃত্যু ২

বরিশালে আক্রান্ত বেড়েছে, ২৪ ঘণ্টায় শনাক্ত ১৩৫ মৃত্যু ২

বরিশাল রিপোর্ট ডেস্কঃ দিনে দিনে বরিশালে করোনার সংক্রমন বেরে চলছে গত ২৪ ঘণ্টায় পূর্বের রেকর্ড ভেঙেছে। ২৪ ঘণ্টায় মারা গেছে আরও দুই জন। এদের একজনের বয়স ৬৫ বছর, অপরজনের বয়স ৭৫ বছর। স্বাস্থ্য অধিদফতরের বিভাগীয় পরিচালকের কার্যালয় ও ভোলা জেলা সিভিল সার্জনের কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করেছেন।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস স্বাক্ষরিত তথ্যে জানা গেছে, গত ২৪ ঘণ্টায় (মঙ্গলবার ৬ এপ্রিল) বিভাগের ৬ জেলায় মোট ১৩৫ জনের করোনা শনাক্ত হয়। এর আগে ২৪ ঘণ্টায় (সোমবার ৫ এপ্রিল) ছিল ১২২ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের পরিসংখ্যানবিদ এএসএম আহসান কবির জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় বিভাগের সবচেয়ে বেশি করোনা শনাক্ত হয়েছে বরিশাল জেলায়। এই জেলায় ৬৪ জনের করোনা পজিটিভ এসেছে। পরের অবস্থানে রয়েছে ভোলা। শনাক্ত হয়েছে ৩২ জন। পিরোজপুরে ১৩ জন, পটুয়াখালীতে ১১ জন, ঝালকাঠিতে ১০ জন এবং বরগুনায় ৫ জন।

এএসএম আহসান কবির বলেন, মঙ্গলবার (৬ এপ্রিল) বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলায় ৬৫ বছরের এক বৃদ্ধ বাবুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান। ওই বৃদ্ধের নাম আবদুল খালেক।

ভোলা জেনারেল হাসপাতালের আইসোলেশনের দায়িত্বরত চিকিৎসক ডা. জয়ন্ত সাহা জানান, মঙ্গলবার দিবাগত রাতে এবিএম শামসুল হুদা নামে ৭৫ বছর বয়সী এক স্কুল শিক্ষকের মৃত্যু হয়েছে। তিনি করোনা আক্রান্ত ছিলেন। সোমবার (৫ এপ্রিল) দুপুরে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হন। মঙ্গলবার রাতে মারা যান।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana