বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
স্বরাষ্ট্র উপদেষ্টার আশ্বাসে বরিশালে কাজে ফিরলেন পুলিশ

স্বরাষ্ট্র উপদেষ্টার আশ্বাসে বরিশালে কাজে ফিরলেন পুলিশ

অনলাইন ডেক্সঃ বরিশালে মেট্রোপলিটন ও জেলা পুলিশ সদস্যরা কর্মবিরতি প্রত্যাহার করে কাজে ফিরেছেন  স্বরাষ্ট্র উপদেষ্টার আশ্বাসে আশস্ত হয়ে।

সোমবার সকাল থেকে দায়িত্ব পালন শুরু করেছেন পুলিশ সদস্যরা। তাদের সহায়তায় মাঠে রয়েছে সেনা ও শিক্ষার্থী-জনতা। দায়িত্বে ফিরে পুলিশ সদস্যরাও খুশি। জনগণের পাশে থেকে সেবা দিতে চায় পুলিশ সদস্যরা।

বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, সোমবার সকাল থেকে বরিশাল জেলার ১০ থানা ও ট্রাফিক পুলিশ সদস্যরা কর্মে ফিরেছে। তারা তাদের উপর অর্পিত দায়িত্ব পালন করছেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. জিহাদুল কবির বলেন, মেট্রোপলিটন পুলিশের চার থানা ও ট্রাফিক পুলিশ সদস্যরা কাজে ফিরেছেন। সকাল ৯টার দিকে ইউনিফর্ম পরিধান করে পুলিশ সদস্যরা থানায় আসে। পরে থানা কম্পাউন্ডে হাজিরা দিয়ে কাজে যোগদান করেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক) রুনা লায়লা জানান, মহানগরীর প্রত্যেকটি পয়েন্টে পুলিশ সদস্যরা দায়িত্ব পালন শুরু করেছে। ট্রাফিক পুলিশের ১১০ জন সদস্য দুই ভাগে বিভক্ত হয়ে রাত ১০টা পর্যন্ত সড়কে ট্রাফিক নিয়ন্ত্রণে কাজ করবে।

কাজে ফিরতে পেরে খুশি নগরের জেলখানা মোড়ে দায়িত্ব পালন করা ট্রাফিক পুলিশ কনস্টেবল মো. জাহাঙ্গীর। তিনি বলেন, কাজে ফিরতে পেরে ভালো লাগছে। এখন থেকে সাধারণ মানুষের চাহিদা অনুযায়ী সেবা দেয়ার চেষ্টা করব।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও সরকারি ব্রজমোহন (বিএম) কলেজ শিক্ষার্থী হুজাইফা রহমান বলেন, পুলিশ সদস্যদের পাশে থেকে সড়কে যানবাহন চলাচলসহ যেকোনো কাজে সহায়তা দেবে শিক্ষার্থীরা।

এদিকে, পুলিশ সদস্যদের নিরাপত্তা ও সহায়তায় কাজ করছে সেনাবাহিনী।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana