বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি

স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি

এম জাফরান হারুন, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলের মদনপুরা ইউনিয়নের মধ্য মদনপুরা গ্রামের চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রী (১১) কে ধর্ষনের অভিযোগে ওই ইউনিয়ন মৎস্যজীবী দলের সভাপতি আনোয়ার হোসেন (৪০) কে দল থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

সোমবার (১৪ অক্টাবর) উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি মোশারেফ হোসেন খান লিটন ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম স্বাক্ষরিত এক পত্রে তাকে অব্যাহতি দেয়া হয়।

এ অব্যাহতি পত্র সভাপতির ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়েছে। তবে অবহ্যতি পত্রে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণ উল্লেখ করা হয়েছে।

এবিষয়ে উপজেলা মৎস্যজীবী দলের সভাপতি মোশারেফ হোসেন খান লিটন বলেন, ধর্ষণের অভিযোগ থাকায় মদনপুরা ইউনিয়ন মৎস্যজীবী দলের সভাপতি আনোয়ার হোসেনকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার কারণে দলের বদনাম হচ্ছিলো। এবং সংগঠনে কোনো কাজই তার দ্বারা হয় নাই বা সংগঠন দূর্বল হয়ে পড়ায়ও তাকে অব্যাহতি দেওয়া হয়েছে।

উল্লেখ্য, মদনপুরা ইউনিয়ন মৎস্যজীবী দলের সভাপতি ও সাবেক সেনা সদস্য মোঃ আনোয়ার হোসেন সম্প্রতি মদনপুরা ইউনিয়নের মধ্যমদনপুরা গ্রামের চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষন করে। এর আগেও বিভিন্ন সময় তিনি ওই ছাত্রীকে একাধিকবার ধর্ষন করেন।

এ ঘটনায় ১২ই অক্টোবর অভিযুক্ত আনোয়ার হোসেনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বাউফল থানায় একটি মামলা দায়ের করা হয়। এদিকে এ ধর্ষনের ঘটনা ভিন্ন খাতে প্রবাহিত করতে একটি মহল তৎপরতা চালাচ্ছে বলে অভিযোগ রয়েছে। মহলটি পুলিশের সাথে যোগসাজ করে ধর্ষনের ঘটনাটি ধর্ষনের চেষ্টা বলে এজাহারে উল্লেখ করে।

ধর্ষিত ছাত্রীর ভগ্নিপতি অভিযোগ করেন, ধর্ষিতা শিশু ও তার বাবা-মা থানায় উপস্থিত হয়ে ওসিকে বিস্তারিত জানিয়েছেন। তারপরেও রহস্যজনক কারণে এজাহারে ধর্ষণের কথা উল্লেখ করা হয়নি। এমনকি লিখিত এজাহারটি তাদেরকে পড়ে শুনানো হয়নি।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana