বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
সেই আলোচিত আত্মহত্যা, প্রধান আসামি প্রেমিক রিয়াজ গ্রেফতার

সেই আলোচিত আত্মহত্যা, প্রধান আসামি প্রেমিক রিয়াজ গ্রেফতার

এম জাফরান হারুন, নিজস্ব প্রতিবেদক, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে সেই আলোচিত প্রেমিকা অন্তরা আক্তার আত্মহত্যার মামলায় প্রধান আসামি প্রেমিক পুরুষ রিয়াজ হোসেন গ্রেফতার হয়েছে ।

আত্মহত্যাকারী অন্তরা আক্তার (১৭), উপজেলার কালাইয়া ইউনিয়ানের ৯নং ওয়াডের দক্ষিণ শৌলা গ্রামের বাসিন্দা হাসেম মাতুব্বরের মেয়ে । আর গ্রেফতারকৃত আসামি রিয়াজ হোসেন (২১), কেশবপুর ইউনিয়ানের ভরিপাশা গ্রামের বাসিন্দা শহিদুল হাওলাদারের ছেলে ।

তদন্তকারী কর্মকর্তা এসআই মোয়াজ্জেম হোসেন প্রতিবেদককে জানান, রিয়াজের সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় সহ প্রেমের সম্পর্ক হয় অন্তরার। সামাজিক মাধ্যম ফেসবুকে যোগাযোগ ঘটে তাদের। পরে বাউফল সদরে একসময় এসে তারা দুজন দেখা করে। এদিকে ভাইয়ের সাথে অন্তরা ঢাকা বেড়াতে গেলে রিয়াজের সাথে দেখা করে এবং অন্তরঙ্গ মুহুর্তের কিছু ছবি রিয়াজ তার মোবাইলে ধারণ করে।

একপর্যায় কিছুদিন পরে অন্তরার সাথে রিয়াজের সম্পর্কের অবনতি হলে রিয়াজ তার ফোনে ধারণকৃত ছবি ইন্টারনেটে ছড়িয়ে দিবে বলে অন্তরা কে ভয়ভীতি সহ পরিবারকে হুমকি দেয়। রিয়াজের অত্যাচার নিযাতন সহ্য করতে না পেরে অন্তরা গত ৪/৪/২০২২ ইং দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তার বসত ঘরের পশ্চিম পাশে গোয়াল ঘরের উপরে লোহার এংগেলের সাথে নিজের গায়ের ওড়না গলায় পেচিয়ে আত্মহত্যা করে।

এদিকে অন্তরার ভাই আব্দুর রহমান বাদী হয়ে প্রেমিক রিয়াজ সহ ৪ জনের বিরুদ্ধে পটুয়াখালী বিজ্ঞ আদালতে অভিযোগ করলে আদালতের নিদেশে বাউফল থানা মামলা রুজু করেন। যাহার নং ১০, তাং ৭/৬/২০২২ইং মামলার খবর পেয়ে আসামিরা দীর্ঘদিন পলাতক ছিল । তারই ধারাবাহিকতায় বাউফল সার্কেলের এসপি ও ওসির দিকনির্দেশনায তদন্তকারী কর্মকর্তা এসআই মোয়াজ্জেম হোসেনের নেতৃত্বে সঙ্গীও ফোর্স সহ ঢাকার যাত্রাবাড়ীর কাজলা ভাংগা প্রেস এলাকায় শুক্রবার (২৩ সেপ্টেম্বর) অভিযান চালিয়ে প্রধান আসামি রিয়াজকে গ্রেফতার করা হয় । শনিবার আসামিকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে এবং অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।######

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana