বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১২:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
শায়েস্তাবাদে বিদ্রোহী প্রার্থী ট্রাক কর্মীদের হামলায় আওয়ামী লীগের দুই কর্মী আহত।

শায়েস্তাবাদে বিদ্রোহী প্রার্থী ট্রাক কর্মীদের হামলায় আওয়ামী লীগের দুই কর্মী আহত।

নিজস্ব প্রতিবেদকঃ বরিশাল কাউনিয়া থানাধীন শায়েস্তাবাদ এলাকায় বিদ্রোহী প্রার্থী সালাউদ্দিন রিপনের কর্মীদের হামলায় আওয়ামী লীগের দুই কর্মী আহত হয়েছে। আহতরা হলেন কালু হাওলাদার (৪৫) ও তার মেয়ে ময়ূরী (২২)।

গতকাল মঙ্গলবার দুপুর ২ টায় শায়েস্তাবাদের হবিগঞ্জ গ্রামে এ হামলার ঘটনা ঘটে । পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহত সূত্রে জানা গেছে গতকাল মঙ্গলবার দুপুর দুইটায় হবিগঞ্জ গ্রামে থেকে ট্রাক মার্কার স্বতন্ত্র প্রার্থী সালাউদ্দিন রিপন সমর্থিত কর্মীরা লিটন ফকিরের নেতৃত্বে শায়েস্তাবাদে প্রোগ্রামের রওনা দেয়।এ সময় কালু হাওলাদার আওয়ামী লীগের সমর্থিত নৌকার প্রার্থী কর্নেল জাহিদ ফারুক শামীমের প্রোগ্রামে যাবার জন্য শায়েস্তাবাদ এলাকায় রওনা দেয়।

এ সময় উভয়পক্ষ মুখোমুখি হলে প্রতিপক্ষ সালাউদ্দিন রিপনের কর্মী লিটন ফকির সহ অজ্ঞাত ৫/৭ সাত জন আওয়ামী লীগের কর্মী কালু হাওলাদারকে দেখে উদ্দেশ্য মূলকভাবে গালিগালাজ শুরু করে ও বিভিন্ন ধরনের হুমকি ধামকি দেয়।

এ সময় কালু হাওলাদার তার প্রতিবাদ করতে গেলে প্রতিপক্ষ লিটন ফকির তার স্ত্রী রুমা,তানিয়া অজ্ঞত পাঁচ, সাত জন কালু হাওলাদার কে লাঠি সোটা দিয়ে এলোপাতাড়ি পিটাতে শুরু করে। পরে আহতর ডাক চিৎকারে আহতর মেয়ে ময়ূরী ছাড়াতে গেলে তাকেও পিটিয়ে গুরত্বর জখম করে।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বর্তমানে এ ঘটনায় গুরুতর আহত কালু হাওলাদার শেবাচিমের পুরুষ সার্জারি ইউনিটে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। ও তার মেয়ে ময়ূরী বেগম স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছে। এ ঘটনায় আহত পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana