বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিনকে ফুলের শ্রদ্ধার মাধ্যমে শেষ বিদায়

মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিনকে ফুলের শ্রদ্ধার মাধ্যমে শেষ বিদায়

বরিশাল রিপোর্টঃ সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ও ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কাউন্সিল কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও বরিশাল নগরবাশী অতি কাছের হৃদের মানুষ শেখ কুতুব উদ্দিন এর যানাজা নামাজ ও দাফন সম্পূর্ন করা হয়েছে।

আজ বুধবার (১০) ফেব্রয়ারী সকাল ১০টায় নগরীর চৌমাথা সরকারী হাতেম আলী কলেজ মাঠে মেজ ছেলে সমাজসেবা অফিসার জহিরুল ইসলাম মুন্নার ইমামতির মাধ্যমে অনুষ্ঠিত হয়।

এসময় জানাযার নামাজে অংশ গ্রহন করেন জেলা ডিপুটি মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার মহিউদ্দিন মানিক (বীর প্রতিক),বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ,সংসদ সদস্য অধ্যাপক শাহ আলম, বরিশাল জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, বরিশাল পুলিশ কমিশনার শাহাবুদ্দিন খান,সাবেক সংসদ ও জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মোঃ ইউনুস,সাবেক সংসদ ও আওয়ামী লীগ নেতা আলহাজ¦ মনিরুল ইসলাম মনি, বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ সাইদুর রহমান রিন্টু, সাবেক সংসদ,সাবেক হুইপ ও কেন্দীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড, মজিবর রহমান সরোয়ার, জাপা চেয়ারম্যনের উপদেষ্টা অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল, জেলা জাসদ সম্পাদক এ্যাড.আঃ হাই মাহাবুব,মহনগর যুব লীগ আহবায়ক ও প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকন সহ সরকারী বিএম কলেজ অধ্যক্ষ,সরকারী হাতেম আলী কলেজ অধ্যক্ষ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্ধ প্রর্যায়েক্রমে এক এক শেখ কুতুব উদ্দিনের কফিনে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন।

এর পূর্বে বাংলাদেশ সরকারের রাস্ট্রপতির পক্ষে বীর মুক্তিযোদ্ধা কুতুব উদিনের কফিনে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক জসীস উদ্দিন হায়দার। পরে পাব্যর্ত শান্তি কমিটির আহবায়ক (মন্ত্রী) আবুল হাসনাত আব্দুল্লাহ’র পক্ষে ফুলের শ্রদ্ধা জানান তারই জৈষ্ঠ সুযোগ্য সন্তান বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

পরবতীতে বিভিন্ন দলীয় নেতৃবৃন্দ ও নানা সংগঠনের পক্ষ থেকে ফুলের শ্রদ্ধা নিবেদন করা হয়।

পরে তার মরদেহ মুসলিম গোরস্তানে দাফন সম্পূর্ন করা হয়। এর পূর্বে পিতা বীর মুক্তিযোদ্ধা শেখ কুতুব উদ্দিন এর জন্য স্মৃতিচারন তার রুহের মাগফেরাত কামনা করে বক্তব্য রাখেন শেখ কুতুব রানা,বড় ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক শেখ সাঈদ আহমেদ মান্না।

উল্লেখ্য বরিশাল জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড কমান্ডার শেখ কুতুব উদ্দিন মঙ্গলবার সকাল পোনে ১০টায় রাজধানী ঢাকার একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদক্রিড়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana