বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
ভিজিডি উপকারভোগীদের মাঝে চাল বিতরণ

ভিজিডি উপকারভোগীদের মাঝে চাল বিতরণ

বরিশাল রিপোর্টঃ শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুদা হবে নিরুদ্দেশ এই প্রতিপাদ্যে জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউনিয়নের ২০২১-২০২২ চক্রের ৩১৫ জন ভিজিডি উপকারভোগীদের মাঝে কার্ড ও চাল বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে দশটায় ইউনিয়ন পরিষদ হলরুমে ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন, সমবায় কর্মকর্তা আবুল বাসার।

এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ইউপি সদস্য বিপ্লব বাবুল রায়, মিজানুর রহমান, শাহাদাত হাওলাদার, নুর আলম সরদার, সচিব সৌরভ ভট্টাচার্জ প্রমুখ।

একইদিন ২০১৯-২০২০ চক্রের ভিজিডি উপকারভোগীদের মাঝে সঞ্চয়ী অর্থ বিতরণ করেন অতিথিরা।

 

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana