বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
ভান্ডারিয়া বাকি না দেওয়া পরিবারসহ শিশুকে পিটিয়ে জখম 

ভান্ডারিয়া বাকি না দেওয়া পরিবারসহ শিশুকে পিটিয়ে জখম 

নিজস্ব প্রতিবেদক: ভাণ্ডারিয়া হরিনপালা এলাকায় বাকি না দেওয়াকে কেন্দ্র করে এক স্যানিটারী ব্যবসায়ী ও তার পরিবারদের পিটিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষরা। এ সময় ব্যবসায়ীকে মারধর করে তুলে নিয়ে দুই ঘন্টা অবরুদ্ধ করে রাখেপ্রতিপক্ষরা।

এতে আহত হলেন মির্জা মশিউর রহমান লাকসু (৫০) তার স্ত্রী শাহিনুর আক্তার সুমি (৩০) ও মে লাবিবা আরফি (৭)। পরবর্তীতে এ্যাডভোকেট শামসুন্নাহার শিউলি ও আহত বাবা মির্জা গোলাম সরোয়ার দুই ঘন্টা পর প্রতিপক্ষের বাড়ি থেকে মির্জা মশিউর রহমান লাকসু কে উদ্ধার করে।

তবে এ ঘটনায় গুরুতর আহত ব্যবসায়ির সাত বছরের ছোট মেয়ে লাবিবা আরফি গুরুতর জখম হয়ে বর্তমানে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে মহিলা অর্থপেডিক ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

আহত সূত্রে জানা যায়, গত ৩০ নভেম্বর দুপুর দের টার দিকে প্রতিপক্ষ নাসির দফাদার লোকজন নিয়ে এসে সেনেটারী ব্যবসায়ী মির্জা মশিউর রহমান লাকসুর কাছে ১২ টি পিলার বাকি চায়। এ সময় মশিউর রহমান লাকসু, বাকি দিবেনা বলে জানায় এবং পুরনো বাকি টাকা ফেরত চায়।

আর এতে নাসির দফাদার ক্ষিপ্ত হয় এবং মশিউর রহমান লাকসুকে কে দেখিয়ে দেবে বলে হুমকি দিয়ে যায়। এর কিছুক্ষণ পরে নাসির দফাদারের ছেলে নাদিম, সাদ্দাম,ও মামুনসহ ৮-১০ জন লোক আচমকা এসে মির্জা মশিউর রহমান লাকসুর দোকানে প্রবেশ করে এবং তাকে মারধর শুরু করে।

এ সময় মির্জা মশিউর রহমান লাকসু কে তার স্ত্রী শাহিনুর আক্তার সুমি ও মেয়ে লাবিবা আরফি ছাড়াতে গেলে তাদেরও মারধর করে। এবং মেয়ে লাবিবা আরফি কে ধরে তুলে ছুড়ে মারে। এতে লাবিবা আরফির বাম পা গুরুতর জখম হয়। এবং মির্জা মশিউর রহমান লাকসু কে মারধর করে গাড়ির পাওদানিতে শুয়ে জোরপূর্বক ধরে নিয়ে যায় নাসির দফাদারের বাড়িতে।

সেখানে অমানবিক নির্যাতন চালানো হয় মির্জা মশিউর রহমান লাকসুকে। পরবর্তীতে খবর পেয়ে মঠবাড়িয়ার এ্যাডভোকেট শামসুন্নাহার শিউলি ও আহতর বাবা মির্জা গোলাম সরোয়ার, নাসির দফাদার বাড়িতে ছুটে গিয়ে তাকে সেখান থেকে গুরুতর অবস্থায় উদ্ধার করে।

পরে মশিউর রহমান লাকসু স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নেয় এবং মেয়ে লাবিবা কে মঠবাড়িয়া তারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে আহত লাবিবা আরফির পায়ের অবস্থার অবনতি দেখলে কর্তব্যরত চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বর্তমানে আহত লাবিবা আরফি শেবাচীমের অর্থপেডিক ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana