বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ১১:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
ফরিদপুরের ভাঙ্গা থানায় হামলা ,৬ পুলিশ সদস্য আহত

ফরিদপুরের ভাঙ্গা থানায় হামলা ,৬ পুলিশ সদস্য আহত

?

অনলাইন ডেস্কঃ ফরিদপুরের ভাঙ্গা থানায় হামলা চালিয়েছে হেফাজতে ইসলামের বিক্ষুব্ধ নেতাকর্মীরা। শনিবার (২৭ মার্চ) দুপুরে ২টার দিকে পৌরসভার আশপাশের বিভিন্ন মসজিদ থেকে এসে তারা এ হামলা চালায়।

এসময় বিক্ষুব্ধরা থানায় ইট-পাটকেল ছোঁড়াসহ প্রধান গেটে হামলা চালায়। এ ঘটনায় ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে পুলিশ দুইজনকে আটক করে।

jagonews24

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো. জামাল পাশা জানান, নামাজ শেষে শনিবার দুপুরে বিভিন্ন মসজিদ থেকে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা এসে থানায় আক্রমণ করেন। পরে পুলিশ ৪০-৪৫ রাবার বুলেট ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। এ ঘটনায় ছয় পুলিশ আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে।

এদিকে খবর পেয়ে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা গেছে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana