বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৩:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বানারীপাড়ায় এমপির চাচাতো ভাইয়ের কোপে ঠিকাদার আহত

বানারীপাড়ায় এমপির চাচাতো ভাইয়ের কোপে ঠিকাদার আহত

রাহাদ সুমন, বিশেষ প্রতিনিধিঃ বরিশালের বানারীপাড়ায় উপজেলা ছাত্রলীগের সাবেক সদস্য ও ঠিকাদার মো. রাসেলকে কুপিয়ে জখম করা হয়েছে। ৬ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডের ভাড়া বাসায় ডুকে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়। গুরুতর আহত অবস্থায় তাকে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়েছে।

এ ঘটনায় ৭ জুলাই শুক্রবার সকালে আহত ঠিকাদার মো. রাসেলের ছোট ভাই মেহেদী হাসান বাদী হয়ে পৌর শহরের ৪ নম্বর ওয়ার্ডের মৃত শফি উদ্দিন তালুকদারের ছেলে শামসুদ্দোহা তালুকদারকে আসামী করে বানারীপাড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। শামসুদ্দোহা তালুকদার বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনের সংসদ সদস্য মো . শাহে আলমের চাচাতো ভাই ও বানারীপাড়া উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদারের বড় ভাই।

মামলা সুত্রে জানা গেছে, ঠিকাদার মো. রাসেলের কাছে আসামী শাসুদ্দোহা তালুকদার বেশ কিছুদিন ধরে ২ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। টাকার জন্য রাসেলের ঠিকাদারী কাজের কাছে গিয়ে তিনি বাধা বিঘœ সৃষ্টি করলে সম্প্রতি চেকের মাধ্যমে তাকে ২০ হাজার টাকা দেওয়া হয়। এ টাকা পেয়ে কয়েকদিন নিরব থাকার পরে বাকী ১ লাখ ৮০ হাজার টাকার জন্য রাসেলকে চাপ দিতে থাকেন।

৬ জুলাই বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে শামসুদ্দোহা তালূকদার পৌর শহরের ৫ নম্বর ওয়ার্ডে সাবেক ব্যাংকার জাহাঙ্গীর হোসেন দুলালের ৩লা ভবনের দ্বিতীয় তলায় ঠিকাদার রাসেলের ভাড়া বাসায় গিয়ে তার কাছে বাকী টাকা দাবি করেন।

এসময় টাকা দিতে রাসেল অস্বীকৃতি জানালে দু’জনের মাঝে বাগবিতন্ডার এক পর্যায়ে শামসুদ্দোহা তালুকদার ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে জখম করেন। পরে স্বজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে বানারীপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেবাচিম হাসপাতালে রেফার করা হয়। খবর পেয়ে ওই দিন রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে চাঁদা দাবীর অভিযোগ অস্বীকার করে এ বিষয়ে শামসুদ্দোহা তালুকদার বলেন. ঠিকাদার রাসেলের সঙ্গে পার্টনার হিসেবে তিনি উপজেলার সদর ইউনিয়নের রাজ্জাকপুর গ্রামের ঈদগাঁহ সংলগ্ন এক কোটি ৬১ লাখ টাকার একটি ব্রিজ নির্মাণের কাজ করছেন। কাজের পাওনা টাকা চাইতে গেলে রাসেল তার সঙ্গে খারাপ ব্যবহার করায় রাগ সামলাতে না পেরে তাকে একটি ঘুষি দিয়েছেন। এ প্রসঙ্গে বানারীপাড়া থানার ওসি এসএম মাসুদ আলম চৌধুরী বলেন,তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।###

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana