বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বাকেরগঞ্জে জমিজমা বিরোধের জোরে একজনকে কুপিয়ে জখম।

বাকেরগঞ্জে জমিজমা বিরোধের জোরে একজনকে কুপিয়ে জখম।

নিজস্ব প্রতিবেদকঃ বাকেরগঞ্জে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে শাওন খান (১৬) নামের একজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।আহত শাওন খান মুলাদী এলাকার জসিম খান সাগরের ছেলে। পরে স্থানীয়রা আহতদের মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আজ দুপুর দুইটায় বাকেরগঞ্জ থানাধীন কাজলা কাঠি গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত সূত্রে জানা যায়, আহত শাওন খানের নানা আব্দুল হক মোল্লার সাথে জমি জমা নিয়ে তার ভাই সত্তার মোল্লার সাথে দীর্ঘদিন যাবত দূরে চলে আসছে।

ঘটনার ঘটনার দিন আব্দুল হক মোল্লা তার নিজ জমিতে গভির নলকূপ নির্মাণের কাজ শুরু করে । এ সময় আব্দুল হক মোল্লার নাতি শাওন খান সেই টিউবওয়েলের পাশে জমি থেকে মাটি কেটে দিতে যাই।

এ সময় পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষ আব্দুল সাত্তার মোল্লা, তার স্ত্রী আকলিমা বেগম ও মেয়ে লামিয়া সহ অজ্ঞাত চার থেকে পাঁচজন ধারাল দা দিয়ে শাওন খানকে এলোপাতাড়ি কপাতে শুরু করে। এ সময় আহতর ডাক চিৎকারে স্থানীয় ছুটে আসলে মুমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

পরে আহতর স্বজনরা তাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে আহত শাওন খান শেবাচিমের সার্জারি ওয়ার্ডে মুমূর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে ।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana