বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বাউফলে হঠাৎ কালবৈশাখীর ঝড়ে ব‍্যাপক ক্ষয়ক্ষতি

বাউফলে হঠাৎ কালবৈশাখীর ঝড়ে ব‍্যাপক ক্ষয়ক্ষতি

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে রোববার (১৮ এপ্রিল) সাড়ে পাচটার দিকে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ের তান্ডবে ব্যাপক ক্ষয়ক্ষতির খবর পাওয়া গেছে।

 

এসময় মুষলধারে বৃষ্টিও হয়। প্রায় ১৫ থেকে ২০ মিনিট স্থায়ী এ ঝড়ে উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গাছগাছালি উপড়ে পড়েছে। কয়েকটি কাঁচা বাড়ি ঘর বিধস্ত হওয়ার খবর পাওয়া গেছে।

 

বিদ্যুতের খাম্বা ভেঙে যাওয়ায় উপজেলার সর্বত্র বিদ্যুৎ সরবরাহ বন্ধ ছিল পরে এখন বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক রয়েছে।

 

এদিকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্স চত্তরে চাম্বুল গাছসহ বেশ কয়েকটি গাছ উপরে পরে। স্বাস্থ‍্য কমপ্লেক্সের মূল ফটকের সামনে একটি টিন সেটের ঘরের ওপর গাছ ভেঙে পরে ওষুধ কোম্পানির প্রতিনিধিদের ১৫ থেকে ২০টি মোটরসাইকেল দুমড়ে মুচড়ে গেছে।

 

এছাড়াও হঠাৎ প্রবল বৃষ্টির কারণে পাকা মুগ ডাল সহ অন‍‍্যান‍্য ফসলি জমির ক্ষতি হয়েছে বলে জানা গেছে।#####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana