শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাল্যবিবাহ দেওয়ায় মেয়ের বাবাসহ ২ জনের কারাদণ্ড একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম 
বাউফলে  সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার 

বাউফলে  সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার 

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালীর বাউফল থানা পুলিশ জানান,  বাউফলের মাদক মামলায় পটুয়াখালী বিজ্ঞ আদালতের রায়ে ০৫ বছর সশ্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ সোহাগ মুন্সী (২৮), পিতা-মৃত: আবুল কালাম মুন্সী, সাং- নাজিরপুর ৪নং ওয়ার্ডেকে ২৪ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে এএএসআই রফিকুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে।

যৌতুক মামলায় ০৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ নজরুল ইসলাম (৪৫), পিতা: মজিদ খান, সাং- গুলিটামুস, আদাবাড়িয়াকে এসআই আবু আল হোসেন ও তার সঙ্গীয় ফোর্স ২৩ শে এপ্রিল তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে।

টাকা-পয়সার মামলায় ৬৫ হাজার টাকা অর্থদণ্ড সহ ০৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি মোহাম্মদ দেলোয়ার হোসেন (৪০), পিতা: রাজ্জাক মিয়া, সাং- ঝিলনা, কনকদিয়াকে তার নিজ বাড়ি থেকে ২৩শে এপ্রিল রাত সাড়ে সাতটার দিকে এসআই প্রসেনজিৎ ও তার সঙ্গীয় ফোর্স গ্রেফতার করে।

২২ শে এপ্রিল সকাল ৮টার দিকে মারামারির মামলায় ১হাজার টাকা অর্থদণ্ড ও ত্রিশদিনের বিনাশ্রম কারাদণ্ডের সাজাপ্রাপ্ত আসামি মোসা: শাবানা বেগম (৩২), স্বামী মোহাম্মদ দুলাল খান, সাং- বীরপাশা ০২নং ওয়ার্ডকে তার নিজ বাড়ি থেকে এসআই প্রসেনজিৎ ও সঙ্গীয় ফোর্স গিয়ে গ্রেফতার করে।

২০ এপ্রিল বিকেলে অর্থজারী মামলায় ০৬ মাস সাজাপ্রাপ্ত আসামি মোসা: রিনা কাউন্সিলর (৪০), স্বামী মোহাম্মদ আব্দুল মান্নান কবিরাজ, সাং- ভানুমীর, মুসলিমপাড়া বাউফল পৌরসভা কে এসআই মোয়াজ্জেম হোসেন ও তার সঙ্গীয় ফোর্স তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।

মোহাম্মদ নিজাম খন্দকার (৩৫), পিতা-মৃত: নুরুল হক খন্দকার, সাং-আদাবাড়িয়াকে গত ২রা এপ্রিল-২০২১ ইং এসআই নজরুল ইসলাম ও তার সঙ্গীয় ফোর্স মিলঘর বাজার থেকে তাকে গ্রেফতার করে।

এবিষয়ে বাউফল থানার ওসি (তদন্ত) আল-মামুন জানান, তাদেরকে শনিবার (২৪শে এপ্রিল) সকালে জেলা কারাগারে পাঠানো হয়েছে।#####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana