বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বাউফলে প্রকৃত জেলেদের মাঝে চাল বিতরণ 

বাউফলে প্রকৃত জেলেদের মাঝে চাল বিতরণ 

এম জাফরান হারুন, পটুয়াখালী: ২০২৪ ও ২০২৫ অর্থ বছরের ইলিশের প্রধান প্রজনন মৌসুমে ইলিশের আহরণে বিরত থাকা বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের ৯শত জন জেলের মাঝে ২৫ কেজি হারে মোট ২২ মেট্রিক টন ৫শত কেজি বিতরণ করা হয়েছে।

শনিবার (১২ই অক্টোবর) বেলা ১২টার দিকে উপজেলার কালাইয়া ইউনিয়ন পরিষদে বসে সুষ্ঠু ভাবে এ চালগুলো প্রকৃত জেলেদের মাঝে বিতরণ করা হয়।

এসময় তদারকি কর্মকর্তা হিসেবে উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা মোঃ জুবায়ের হোসেন, ইউনিয়ন পরিষদের প্রশাসনিক কর্মকর্তা মোঃ আবুল হোসেন, সাংবাদিক শেখ মোঃ জাফরান আল হারুন, প্যানেল চেয়ারম্যান ফিরোজ হাওলাদার সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও সদস্যা এবং গ্রাম পুলিশগন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana