বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৫:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বাউফলে  দ্বিগুণ দামে  স্যালাইন বিক্রি, ২জনকে জরিমানা

বাউফলে  দ্বিগুণ দামে  স্যালাইন বিক্রি, ২জনকে জরিমানা

বাউফল প্রতিনিধি, পটুয়াখালী: বাউফল উপজেলা সহকারি ভূমি কমিশনার ও সহকারি ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আনিচুর রহমান বালি জানান, করোনা মহামারীর সাথে দেখা দিয়েছে ডায়রিয়ার প্রাদুর্ভাব। এই সুযোগে উপজেলার কতিপয় কিছু অসাধু ঔষধ ব্যবসায়ীরা ডায়রিয়ার স্যালাইন এর মূল্য বাড়িয়ে ৩/৪ গুন বেশি দামে বিক্রি করছে।

যা আমরা গোপন সূত্রে জানতে পারি তাই উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাকির হোসেন স্যারের নির্দেশে বুধবার (২১ এপ্রিল) বিকেল ৪টার দিকে উপজেলার কালাইয়া বন্দর বাজার ও লঞ্চঘাট এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করি।

 

এসময় একজন সহকারীকে ক্রেতা সাজিয়ে স্যালাইন ক্রয়ের জন্য পাঠালে ৯২ টাকার সিএস স্যালাইন এর মূল্য রাখা হয় ৩০০ টাকা ও ১৮০ টাকা। এ অপরাধে দুইটি ফার্মেসিকে ৫,০০০ টাকা করে অর্থদণ্ড করা হয়।

তিনি আরও জানান, আগামীকাল থেকে আরও কঠোরভাবে প্রতিদিন এ অভিযান অব্যাহত থাকবে।####

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana