বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
বাউফলে চাঁদাবাজি মামলায় বিএনপি নেতাসহ গ্রেফতার ২

বাউফলে চাঁদাবাজি মামলায় বিএনপি নেতাসহ গ্রেফতার ২

এম জাফরান হারুন, পটুয়াখালী: পটুয়াখালী বাউফলের কালাইয়া ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম এমদাদ (৫৫) কে গ্রেফতার সহ আরও একজনকে গ্রেফতার করা হয়েছে। বগি তুলতলা এলাকায় জেলেদের ওপর হামলা ও চাঁদাবাজির ঘটনার মামলায় তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (৮ই অক্টোবর) দুপুর আড়াইটার দিকে উপজেলা বিএনপির সদস্য সচিব আপেল মাহমুদ ফিরোজের পৌর শহরের বাসভবনে যৌথবাহিনী অভিযান চালিয়ে প্রথমে ওই মঞ্জুরুল আলম এমদাদকে গ্রেফতার করে বাউফল থানায় হস্তান্তর করে। পরে আবার বিকেলের দিকে বাদী ও এলাকার বাসিন্দারা আরেক আসামি মোঃ বাবুল গাজি, পিতা মোঃ মালেক গাজিকে আটক করে পুলিশ কে খবর দিলে থানা পুলিশ এসে তাকে গ্রেফতার করে।

মামলা সূত্রে জানা যায়, গত ৩ অক্টোবর ৩০ হাজার টাকা চাঁদা না পেয়ে বিএনপি নেতা মঞ্জুরুল আলম এমদাদের ছেলে স্বেচ্ছাসেবক দলের সভাপতি রিজভির নেতৃত্বে ২৫-৩০ জন লোক ধারালো অস্ত্র নিয়ে হামলা চালিয়ে জাফর, মনির ও দেলোয়ারসহ কয়েক জন জেলেকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। এ ঘটনায় মনির হোসেন বাদী হয়ে ৫ই অক্টোবর বাউফল থানায় ২৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে।

ওই মামলায় বিএনপি নেতা মঞ্জুরুল আলম এমদাদকে দুই নম্বর আসামি করা হয়। গ্রেপ্তারকৃত এমদাদ বিএনপির কেন্দ্রীয় কমিটির সহদপ্তর সম্পাদক মু. মনির হোসেনের অনুসারী বলে জানা গেছে। আর এ হামলায় মোঃ বাবুল গাজি জরিত থাকায় তাকে আসামি করা হয়।

এবিষয়ে বাউফল থানার ওসি কামাল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই বিএনপি নেতাকে সহ ২জনকে একটি চাঁদাবাজির মামলায় গ্রেফতার করা হয়েছে। পরবর্তী ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana